মুক্তিযোদ্ধারা সবসময় আমার পাশে ছিলেনঃ আইভী

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, মুক্তিযোদ্ধারা সব সময় আমার পাশে ছিলো। ২০১১ সালে নির্বাচনের কঠিন মুহুর্তে মুক্তিযোদ্ধারা সর্ব প্রথম আমাকে নিয়ে মাঠে নেমেছিলো। ২০১১ সালের ন্যায় ২০১৬ এবং ২০২২ সালের সিটি নির্বাচনেও তারা আমাকে সাহস জুগিয়েছে, আমার পাশে ছিলেন।

আজ বৃহস্পতিবার(২৭ জানুয়ারি) দুপুরে মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজে আনোয়ার হোসেন মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা চেক প্রদান অনুষ্ঠানে নাসিক মেয়র বলেন, আমার জন্য বীর মুক্তিযোদ্ধাদের ত্যাগ আমি কখনো ভুলবো না। মৃতুর আগ পর্যন্ত মনে রাখবো। আপনাদের প্রতি সম্মান শ্রদ্ধা মনের ভিতর লালিত হবে।

এ সময় মেয়র আরও বলেন, পৌরসভা থাকাকালীন আমি মুক্তিযোদ্ধাদের ট্যাক্স মওকুফ করে দিয়েছি সিটি কর্পোরেশন হবার পরও করে দিয়েছি, এবার কথা দিয়েছিলাম পানির বিল মওকুফ করে দিবো।

নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান মো আনোয়ার হোসেন সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীর প্রতীক। আরও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসাক মো মঞ্জুরুল হাফিজ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার নুরুল হুদা, জেলা আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা চেক প্রদান অনুষ্ঠানে জেলার ১৬১ জন বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মানানা স্বরূপ ১০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুণ