মিথ্যা দিয়ে কখনো সত্যকে প্রতিষ্ঠিত করা যায়নাঃ মুকুল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

মহান ২১শে ফ্রেব্রুয়ারি উপলক্ষে কদম রসুল উদয়ণ সমাজ কল্যান সংগঠনের উদ্যোগে এল.ই.ডি স্মার্ট টিভি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২৬ ফেব্রুয়ারী বিকেলে নবীগঞ্জ কদম রসুল দরগা শীতলক্ষ্যা নদীর পাড় সংগ্লন মাঠে এ পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল। প্রধাণ অতিথির বক্তব্যে আতাউর রহমান মুকুল বলেন,মিথ্যা দিয়ে কখনো সত্যকে প্রতিষ্ঠিত করা যায়না। মানুষ তার কর্মের মধ্যেই বেঁচে থাকে। আর মৃত্যুর পরই কর্ম দিয়ে মানুষের মাঝে সে আজীবন বেঁচে থাকে।ঠিক তেমনি করে বিশ্ববিখ্যাত ফুটবলের জাদুকর হয়েছিলেন দিয়াগো ম্যারাডোনা। তার খেলার জাদু দিয়ে বিশ্বকে মাত করে দিয়েছিলেন।

তার মৃত্যুর পরও মানুষ তাকে শ্রদ্ধা ভরে এখনও স্বরন করে। তিনি আরো বলেন,তোমরা খেলাধুলার চর্চা করে যাও হয়ত একদিন তোমাদের মধ্যেই কেউ জাতীয় দলের খেলায়ার হিসেবে এলাকার সম্মান বয়ে আনবে। আমি সবসময় যুব সমাজকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করার উৎসাহ দিয়ে থাকি।

এজন্য সব সময় আমার পূর্ণ সমর্থণ থাকবে। কদম রসুল রোডস্থ বড়বাড়ী এলাকার সমাজ সেবক সাইফুদ্দিন আহমেদ আনিসের সভাপতিত্বে ও স্থানীয় সমাজ সেবক মোস্তাক আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার,২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া,কদম রসুল দরগা পঞ্চায়েত কমিটির সভাপতি আরিফ উদ্দিন আহমেদ,সমাজ সেবক ও শিক্ষানুরাগী সেলিম হাসান দিলিপ,আশিক মাহমুদ। কদম রসুল এলাকার সমাজ সেবক মাঈন উদ্দিন আহমেদের সার্বিক তত্বাবধানে ও আরো উপস্থিত ছিলেন কদম রসুল উদয়ন সমাজ কল্যান সংগঠনের আহ্বায়ক জান্নাতুল ফেরদৌস রাজিব,মোঃ সোহেল,আঃ লতিফ,ফারুক চৌধুরী, সাইদুর রহমান,আঃ মান্নান,সুমন,ইমরান প্রমূখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin