মায়ের জন্য আইভী কাদলেন, কাদালেন, ক্ষমা চাইলেন

শেয়ার করুণ

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী নিজের মায়ের কথা স্মরণ করে কেদেছেন। তার কান্না বিজড়িত কথায় কেদেছেন অনুষ্ঠানে আসা অতিথিরা।

আজ শনিবার (১৮ ডিসেম্বর) বিকালে বৃহত্তর দেওভোগবাসীর মতবিনিময় সভায় উপস্থিত হয়ে নিজের মায়ের স্মৃতিচারন করতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন তিনি। এসময় তিনি বলেন, আমি শক্ত মনের মানুষ কিন্তু মার কথা মনে পড়লে আমি বেশি ইমোশনাল হয়ে যায়। কারন সব সময় মায়ের সাথে ছিলাম। নির্বাচন যত করেছি মা না বললে এক পা বাড়াই নাই। এবার তো মা আমাকে বলতে পারলো না । দলের কথা চিন্তা করে এবার আমি আপনাদের পাশে দাড়িয়েছি। মানুষের ভুলত্রুটি থাকতে পারে। আমি আপনাদের সন্তান কোন কষ্ট দিয়ে থাকলে ক্ষমা করবেন। আমার মায়ের জন্য দোয়া করবেন। আমি যেনো সকল বাধা দূর করে আপনাদের সম্মান রাখতে পারি।

আলী আহমেদ চুনকা ফাউন্ডেশনের আয়োজিত মতবিনিময় সভার উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ওবায়দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির, আসাদুজ্জামান আসাদ, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আহসানহাবীব, জিএম আরমান, ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনা সরদার, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদসহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুণ