মাসদাইর সমাজ উন্নয়নের ব্যানারে মাদক বিরোধী র‍্যালী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

মাদককে না বলি, মাদকমুক্ত সমাজ গড়ি এই শ্লোগানকে সামনে রেখে মাসদাইর সমাজ উন্নয়ন সংসদের ব্যানারে মাদক বিরোধী র‌্যালী ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার ( ৩ সেপ্টেম্বর ) জুম্মা নামাজের পর মাসদাইর বাজার বায়তুল আমান জামে মসজিদের থেকে মাসদাইর সমাজ উন্নয়ন সংসদের উদ্যোগে মাদক বিরোধী র‍্যালী বের করে। র‍্যালীটি মাসদাইর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মাসদাইর বাজারে এসে শেষ হয়।

র‍্যালী পূর্ব প্রতিবাদ সভায় বক্তারা বলেন, মাসদাইর আমাদের সকলের।মাসদাইরের অলিগলির ভিতরে মাদকে ছেয়ে গেছে। মাদক আমাদের সমাজের জন্য একটি অভিশাপ। মাদকের স র্বনাশা থাবায় আমাদের যুবসমাজ আজ ধ্বংসের দ্বারপ্রান্তে। মাদকের জন্য আমাদের মাসদাইরে অপরাধ বাড়ছে। যতসব সামাজিক অপরাধের মুল এই মাদক। মাসদাইর থেকে মাদক নির্মূল করতে হলে দলমত নির্বিশেষে সবাইকে মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে।

মাসদাইর সমাজ উন্নয়ন সংসদের সভাপতি হাজী শাহজাহান আহমেদ প্রধানের সভপতিত্বে ও সাধারণ সম্পাদক সালাম খন্দকার সেলিমের সঞ্চালনায় এসময়ে আরও উপস্থিত ছিলেন মাসদাইর সমাজ উন্নয়ন সংসদের সহ-সভাপতি জহিরুল আহসান, মো. কাজী তারেক, মির্জা মনির, সাংগঠনিক সম্পাদক ইউনুস আলী, সহ- সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খন্দকার, মো. বিপ্লব, অফিস বিষয়ক সম্পাদক সাজ্জাদ খন্দকার নয়ন, ক্রীড়া সম্পাদক নাজমুল কবির টিটু, সহ- আপ্যায়ন সম্পাদক তাজুল ইসলামসহ সংসদের সদস্য, সাধারণ মুসুল্লি এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। প্রতিবাদ সমাবেশ শেষে একটি প্রতিবাদ র‍্যালী বের হয়।

র‍্যালী থেকে মাদক বর্জন এবং মাদক ব্যাবসায়ীদের এলাকা ছাড়ার হুশিয়ারি দিয়ে শ্লোগান দেয়া হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin