মাসদাইর বাড়ৈভোগ থেকে ছিনতাইকারী আটক

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার ফতুল্লার মাসদাইরে ডাকাতির প্রস্তুতিকালে অত্যাধুনিক সুইচ গিয়ার সহ মোঃ রাকিব(৩০) নামক এক যুবককে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (১৭ মার্চ) রাত বারোটার দিকে তাকে ফতুল্লা থানার মাসদাইর বাড়ৈভোগ খানকা মোড়স্থ রামু মিয়ার বাড়ীর সামনের রাস্তা থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত রাকিব ফতুল্লা থানার মাসদাইর গুদারাঘাট এলাকার নুর মোহাম্মদ ওরফে নুরু মিয়ার পুত্র। তবে এসময় গ্রেফাতারকৃত রাকিবের সহোযোগি সাব্বির ওরফে চশমা সাব্বির((৩২),পারভেজ (২৮), শাওন (২৭), আসিফ (২০), আল আমিন (২১) সহ অজ্ঞাতনামা আরও ৩/৪ জন পালিয়ে যায়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ডাকাতির প্রস্তুতির অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে। মামলায় উল্লেখ করা হয়,বৃহস্পতিবার রাত বারোটার দিকে ৮/১০ জনের একটি ডাকত দল দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে মাসদাইর খানকামোড়স্থ রামুর বাড়ীর সামনে ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করে শলা-পরামর্শ করিতেছে।

এমন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক রাসেদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা দৌড়ে পালিয়ে যাওয়ার চেস্টা করলে পুলিশ দৌড়ে রাকিব কে গ্রেফতার করে।এ সময় রাকিবের নিকট থেকে পুলিশ একটি অত্যাধুনিক সুইচ গিয়ার উদ্ধার
করে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, গ্রেফতারকৃত রাকিব সহ পলাতক অপর আসামীরা দীর্ঘদিন ধরে ঢাকা- নারায়নগঞ্জের পুরাতন সড়কের জামতলা, মাসদাইর,পঞ্চবটীর প্রধান সড়ক সহ অলিগলি এবং আশপাশ এলাকায় চুরি,ডাকাতি,ছিনতাই কর্ম বেড়াচ্ছিলো। বৃহস্পতিবার রাতে রাকিব কে গ্রেফতার করা হয়েছে। মামলা হয়েছে।পলাতক অপর আসামীদের গ্রেফতার অভিযান অব্যহত রয়েছে বলে তিনি জানান।

Share on facebook
Share on twitter
Share on linkedin