মাসদাইর বাড়ৈভোগে শহীদ জিয়ার মৃত্যুবার্ষিকীতে মীর মকবুলের খাবার বিতরন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মাসদাইর বাড়ৈভোগের ফারিয়া মোড়ে বিএনপি নেতা মীর মকবুল হোসেন বাবলুর উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। দোয়া শেষে এলাকার অসহায়দের মাঝে খাবার বিতরন করা হয়।


আজ ৩০ শে মে বাংলাদেশের বহুদলীয় গনতন্ত্রের প্রর্বক্তা বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ফতুল্লা থানার এনায়েতনগর ইউনিয়ন (৭) নং ওয়ার্ড মাসদাইর ফারিয়া মোড়ে বিএনপি নেতা মীর মকবুল হোসেন বাবলুর উদ্যোগে সকালে মিলাদ মাহফিল ও দোয়া কামনা শেষে গরীবদের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক ছাত্রদল জেলা সভাপতি জাহিদ হাসান রোজেল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম পান্না মোল্লা ফতুল্লা থানা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস, এনায়েতনগর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক এস এম আলমগীর, ফতুল্লা থানা বিএনপির সদস্য বোরহান উদ্দিন বেপারী প্রমুখ।
এ ছাড়া এ সময় আরো উপস্থিত ছিলেন মামুন,সুজিত হাওলাদার,হাসান সরদার, সম্রাট, আবু বক্কর; লিটন সরদার, হিমু সরদার, সবুজ, সবুজ,মেহেদী, টিটু ও সোহেল সহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin