মাসদাইর পাকাপুলে জুবায়েরপন্থীদের বিরোধিতায় মসজিদ ছাড়তে বাধ্য হলেন সাদপন্থীরা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

তাবলীগ জামাতের মাওলানা জুবায়েরপন্থী সমর্থকদের বিরোধিতার মুখে মসজিদ ছাড়তে বাধ্য হয়েছেন মাওলানা সাদপন্থী সমর্থকরা।

গতকাল শুক্রবার (৪ জুন) ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নের মাসদাইর পাকাপুল এলাকায় তাবলীগ জামাতের দুই গ্রুপের মধ্যে এই ঘটনা ঘটে। ঘটনার প্রত্যক্ষদর্শী জাহিদ হাসান নারায়নগঞ্জ বুলেটিনকে জানান, পাকাপুলের মধ্যপাড়া জামে মসজিদে মাওলানা সাদপন্থী কিছু সদস্য জামাতে আসে। এই খবর মাওলানা জুবায়েরপন্থীরা জানতে পারলে তারা তাদেরকে মসজিদ ত্যাগের জন্য বিভিন্নভাবে বলে।

কোনরকম বিবাদে না জড়িয়ে শান্তিপূর্ণভাবে তাদেরকে মসজিদ থেকে বের হয়ে যেতে বলে জুবায়েরপন্থীরা। গতকাল বিকালে প্রায় পাচ শতাধিক সাথী নিয়ে জুবায়েরপন্থীরা মধ্যপাড়া মসজিদে যায়। তখন মসজিদ সংলগ্ন এলাকায় কিছুটা উত্তেজনা ছড়িয়ে পড়লেও তাবলীগের মুরুব্বিদের হস্তক্ষেপে তা শান্ত হয়। কোনরকম অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে এজন্য আইন প্রয়োগকারী সংস্থার সাহায্য নেয়া হয়। সবশেষে পুলিশ, জনপ্রতিনিধি, তাবলীগের মুরুব্বি এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের সহযোগীতায় সাদ পন্থীরা এলাকা ছাড়ে। মাওলানা জুবায়েরপন্থীরা জানান, ‘আগামীতে এনায়েতনগরের কোন মসজিদে সাদ পন্থীদের ঢুকতে দেয়া হবেনা।’

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ওয়ার্ড মেম্বার আতাউর রহমান প্রধান, সাবেক মেম্বার ও তাবলীগের জুবায়েরপন্থীদের জিম্মাদার সানাউল্লাহ দেওয়ান, মহানগর ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদ সহ মসজিদ কমিটির লোকজন।

Share on facebook
Share on twitter
Share on linkedin