মাসদাইর গুদারাঘাটে বাড়ছে মাদকের বেচাকেনা, প্রশাসনের হস্তক্ষেপ কামনা এলাকাবাসীর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নগরীর মাসদাইর গুদারাঘাট সহ আশপাশ এলাকায় আশংকাজনক হারে বাড়ছে মাদক ব্যবসা। এলাকার শুক্কুর, এলিন, শাহনেওয়াজ, চুন্নু ও রুবেলের নেতৃত্বে গড়ে উঠেছে হেরোইন, ইয়াবাসহ মাদক বিক্রির বিশাল নেটওয়ার্ক। তরুন সমাজকে নেশার ভয়াল থাবা থেকে বাঁচাতে অবিলম্বে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে এলাকাবাসী।

ফতুল্লা থানার মাসদাইর এলাকায় একাধিক মাদক বিক্রি সিন্ডিকেড সক্রিয় ভাবে তাদের মাদক ব্যবসা পরিচালনা করছে। সরেজমিনে দেখা যায় মাসদাইর গুদারাঘাট এডঃ নবী হোসেনের বাড়ীর মোড় এলাকায় শুক্কুর,এলিন মিস্ত্রীবাগ এলাকায়, রোবেল সুরুজ্জামাল ডাইং বেপারী গলিতে, শাহনেওয়াজ মাসদাইর বাজার মুসলিম একাডেমি পাবনা পট্টি মোড়ে, মনির মাসদাইর বাজার মিষ্টির দোকান মোড়ে ও বাজার এলাকায় ঘুরে ফেরি করে মরন নেশা হেরোইন বিক্রি করছে।গত বছর মার্চ মাসে করোনা লকডাউন এর পর থেকে পুলিশের অভিযান কিছুটা শিথিল থাকায় তারা দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে।

বিশেষ একটি সূত্রে জানা যায় এই মাদকের সমস্ত যোগানদাতা ক্রস ফায়ারে নিহত গলাচিপার বন্ধুক শাহীনের মাদক সিন্ডিকেডের পার্টনার মাসদাইর পতেঙ্গামোড় এলাকার ফজলুল ড্রাইভারের ছেলে নাছির ওরফে হাডেন্ট নাছির ও তার পরিবারের সদস্যরা।এরা হচ্ছে নাছির ওরফে হাডেন্ট নাছির,তার বোন জয়ফল বেগম ও জামাতা সালাম।

সূত্র আরো জানায়, তাদের মাদকের যোগানদাতা তাদের পাশের বাড়ী যাকে এলাকাবাসী বিতাড়িত করেছে সেই জমিলা বেগম কাশিপুর নসিংপুর ও মাসদাইর থেকে জয়ফল বেগম তার মেয়ে ও জামাতা সালাম মাসদাইর সহ বিভিন্ন এলাকায় হেরোইন ইয়াবা পাইকারী বিক্রি করছে।এলাকাবাসী দ্রুত সকল মাদক বিক্রেতাদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin