মাসদাইর গাবতলীতে সন্ত্রাসীদের হামলায় আহত দুই যুবক

শেয়ার করুণ

ফতুল্লার গাবতলী টাগারপাড় এলাকায় সন্ত্রাসী মনির ওরফে টাকলা মনির ও তার সহোযোগিরা দুই যুবককে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ বুধবার (১৯ জানুয়ারী) বেলা ১২ টার দিকে ফতুল্লা গাবতলী- টাগারপাড় এলাকার কুখ্যাত মনির ওরফে টাকলা মনির, ফালান, মুন, কালামসহ বেশ কয়েকজন সন্ত্রাসী অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে হক বাজার এলাকায় এসে একটি চায়ের দোকান থেকে শাওন কে মারতে মারতে গাবতলী ব্যাংক টাউন এলাকায় নিয়ে যায়। এসময় রফিক নামক অপর এক জনকে রাস্তায় পেয়ে তাকেও মারতে মারতে ব্যাংক টাউনস্থ টাকলা মনিরের বাসার সামনে নিয়ে যায়। এসময় টাকলা মনিরসহ তার সহোযোগি সন্ত্রাসীরা শাওন ও রফিককে বেদম প্রহার করে।

পরে স্থানীয়রা তাদের কে উদ্ধার করে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রফিক কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, টাকলা মনির প্রভাবশালী একটি মহলের ছত্রছায়ায় থেকে স্থানীয় এলাকাজুড়ে গড়ে তুলেছে ত্রাসের রাম-রাজত্ব। টাকলা মনির ও তার সহোযোগিরা প্রতিনিয়ত এলাকায় জন্ম দিয়ে থাকে নানা সহিংসতার ঘটনা।তার বাহিনীর বিরুদ্ধে কেউ অভিযোগ করার সাহস পর্যন্ত করেনা। এলাকায় চাঁদাবাজী, ঝুট সন্ত্রাসী, মাদক ব্যবসাসহ সমাজ বিরোধী নানা অপরাধের জন্ম দিয়ে স্থানীয় মহলে টাকলা মনির হয়ে উঠেছে মূর্তিমান আতংক। টাকলা মনির ও তার সহোযোগিদের গ্রেপ্তারে জেলা আইন- শৃংখলা বাহিনীর হস্তক্ষেপ দাবী করেছে স্থানীয় এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুণ