মাসদাইর কাজীবাড়ী নিবাসী অটো চালককে গলাকেটে হত্যা, অটোরিক্সা ছিনতাই

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের ফতুল্লায় রাজা নামের এক চালককে ছুরিকাঘাতে গলাকেটে হত্যার পর অটোরিক্সা নিয়ে গে‌ছে ছিনতাইকারীরা। মঙ্গলবার ভোর ৪টায় দিকে ইসদাইর ওসমানী স্টেডিয়ামের সামনে এঘটনা ঘটে।

‌নিহত চালক রাজা মিয়া (৫৫) মাসদাইর কাজীবাড়ি এলাকার বাসিন্দা। আবুল হাজীর বাড়িতে ভাড়ায় বসবাস করতেন। স্থানীয় জামাল শেখের ইজিবাইক ভাড়ায় চালাতেন।

স্থানীয় সূ‌ত্রে জানা যায়, গত কয়েকদিন আগে রাজার স্ত্রী মারা যাওয়ায়। তা‌দের দুই সন্তানের মধ্যে বড় মেয়ে স্বামীর সংসারে থাকেন। আর ৮ বছর বয়সী শিশু পুত্র নিয়ে ভাড়াবাসায় থাকেন রাজা। স্ত্রী মারা যাওয়া‌তে রাজা মিয়া দিনের বেলায় শিশু পুত্রকে দেখা শোনা করতেন, আর রাতে পুত্রকে ঘুম পাড়িয়ে বাসায় রেখে ইজিবাইক চালাতেন।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এস,আই) শাহাদাত হোসেন জানান, ধারণা করা হচ্ছে রাতে ওসমানী স্টেডিয়ামের সামনে দিয়ে যাওয়া পথে অটোরিক্সাটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে ধস্তাধস্তির এক পর্যায়ে তাকে গলাকেটে ও ছুরিকাঘাতে হত্যার পর অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। হত্যার সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতার করার জন্য পুলিশের অভিযান চলছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin