মাসদাইরে স্কুল পড়ুয়া শিক্ষার্থীকে অপহরনের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার ফতুল্লা থানার মাসদাইরস্থ শহীদ সাব্বির আলম খন্দকার সড়কের কালু মিয়ার ভাড়াটিয়া নজরুল ইসলামের স্কুল পড়ুয়া মেয়ে শান্তা (১১) কে একই বাড়ির ভাড়াটিয়া মোঃ রাসেল (৩৮) অপহরন করেছে বলে অভিযোগ করেছে শান্তার পরিবার। শান্তা বেগম রোকেয়া খন্দকার পৌর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। এ ব্যাপারে ফতুল্লা থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছে ভুক্তভোগী পরিবার।

অভিযোগে উল্লেখ করা হয় গত ২৫ শে নভেম্বর বিকাল ৪ ঘটিকায় শান্তা প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে গেইটের সামনে হতে জোর পূর্বক অটোরিকশায় তুলে নিয়ে পালিয়ে যায় অভিযুক্ত রাসেল। কিছুক্ষন পরে তার সহপাঠিরা বাসায় এসে ঘটনাটি জানায়। ঘটনা শুনে বিবাদীর মা রাশিদা বেগম, বোন সাজেদা বেগম, বড় ভাই সুমনকে তার মেয়েকে ফিরে পেতে অনুরোধ জানালে তারা উল্টো অকথ্য ভাষায় গালাগালি করে জীবন নাশের হুমকি দেয়।

কোন উপায় না পেয়ে বিভিন্ন জায়গায় খোজাখুজি করেও শান্তাকে না পেয়ে আত্মীয় স্বজনের সাথে পরামর্শ করে থানায় উপস্থিত হয়ে সাধারণ ডায়েরি দায়ের করে ভুক্তভোগী পরিবার। ডায়েরি নং ১২৮৬২।

অভিযোগটি তদন্ত পূর্বক ব্যবস্থার দায়িত্বে আছেন ফতুল্লা থানার এস আই তারিকুল ইসলাম। শান্তাকে ফিরে পেতে দ্রুত পুলিশের সহায়তা কামনা করে ভুক্তভোগী পরিবার।

Share on facebook
Share on twitter
Share on linkedin