মাসদাইরে মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনায় মামলা দায়ের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

দক্ষিন মাসদাইরের ফারিহা গার্মেন্টস সংলগ্ন এলাকায় মাদক ব্যবসায়ী কর্তৃক হামলার ঘটনায় মামলা দায়ের করেছেন হামলায় গুরুতর জখম মোঃ সেলিম হোসেন ভুলুর(৪৫) বড় ভাই মোঃ কবির সারদার। আজ বিকালে ফতুল্লা থানায় তিনি এ মামলা দায়ের করেন।

মামালার এজহারে,
ফেরদৌস(২২), ফয়সাল (২০), জাহিদ(২১), সাদ্দাম(২১), পায়েল(২০), রুবেল(২২) আল আমিন(২৩),
আকাশ(২০), মাইকেল(২৩), শুভ(২৫), গানিয়াল(২৩), হৃদয়(২৫) সহ অজ্ঞাতনামা আরো ৫-৬ জনকে আসামী করা হয়। মামলার এজহারে বলা হয়, গত ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার আনুমানিক রাত ৯ টায় দক্ষিন মাসদাইরের ফারিহা গার্মেন্টস সংলগ্ন গলিতে একজন যুবককে মামলার প্রধান আসামী, চিহ্নিত মাদক ব্যবসায়ী ফেরদৌস মারধর করছিল। এসময় ভুলু এর প্রতিবাদ করলে ফেরদৌসের সাথে বাগবিতণ্ডা হয়। এর কিছু সময় পর উপরে বর্নিত আসামীরা দেশীয় অস্ত্রসস্ত্র সহকারে সংঘবদ্ধ হামলা চালায়। হামলায় গুরুতর আহত হন মোঃ সেলিম হোসেন ভুলু। রামদা, চাকুসহ দেশীয় অস্ত্রের আঘাতে রক্তাক্ত ভুলু সাহায্যের জন্য চিৎকার করলে রাব্বি, গিয়াসউদ্দিন ও সিফাত এগিয়ে আসে। তাদেরকেও আসামীরা উপর্যুপুরি আঘাতে রক্তাক্ত করে। পরে স্থানীয় জনতার স হায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয় বলে উল্লেখ করা হয়েছে মামলার এজহারে।

উল্লেখ্য মাসদাইর বাড়ৈভোগে দীর্ঘদিন যাবত এই চক্রটি নানারকম অপরাধমূল কর্মকান্ড করে যাচ্ছে। ইভটিজিং, ছিনতাই, মারামারি সহ নানান অভিযোগ রয়েছে এদের বিরুদ্ধে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানান ক্রমেই ফেরদৌস ও হ্নদয়ের নেতৃত্বে এলাকায় বিশৃঙ্খলা বাড়ছে। প্রকাশ্যে মাদক বেচাকেনা এখন হয়ে গেছে ডাল-ভাতের ব্যপার। এলাকার শৃংখলা রক্ষায় চিহ্নিত এসব অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা এখন এলাকাবাসীর প্রানের দাবী।

Share on facebook
Share on twitter
Share on linkedin