মাসদাইরে ধর্ষনের অভিযোগে কবিরাজ গ্রেফতার

শেয়ার করুণ

জেলার ফতুল্লায় ১৭ বছর বয়সী প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষনের অভিযোগে আলতাফ হোসেন (৭৫) নামক এক ভন্ড কবিরাজকে মাসদাইর থেকে আটক করেছে ফতুল্লা থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় তাকে মাসদাইর গুদারাঘাট হাজীর মাঠ থেকে তাকে আটক করা হয়।আটক আলতাফ হোসেন বরিশাল জেলার সদর থানার চরপতনিয়ার মৃত রহম আলীর পুত্র ও ফতুল্লা থানার দেওভোগ মাদ্রাসার মেকার মনিরের ভাড়াটিয়া।

এ ব্যাপারে প্রতিবন্ধী কিশোরীর মা জানায়, কিশোরীর বাবা পরিচ্ছন্নতার কাজ করেন। অভিযুক্ত কবিরাজ আলতাফ হোসেনের সাথে কিশোরীর পিতার পূর্ব পরিচয় ছিলো। সে কিশোরীর পিতাকে নাতি এবং কিশোরীর মাকে নাতনি বলে ডাকতো।

গত রেবাবার (২৬ ডিসেম্বর) তার মেয়ের পা মচকে গেলে তাকে কবিরাজের নিকট নিয়ে যাওয়া হয়। এর একদিন পর সোমবার সকাল সাড়ে দশটার দিকে ওই কবিরাজ কিশোরীর বাসায় এসে তাকে বলে কিশোরীকে দেওভোগস্থ নিজ বাসায় নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে কিশোরীকে ধর্ষন করে।

গত বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকালে পাশের বাসার এক নারীর নিকট প্রতিবন্ধী কিশোরী সোমবারের ঘটনা খুলে বললে অভিযুক্ত কবিরাজ কিশোরীর বাসায় এলে স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে। 

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক আরিফ পাঠান জানান, আটককৃত আলতাফ হোসেন স্থানীয় এলাকাবাসীর নিকট কবিরাজ হিসেবে পরিচিত। জরুরী সেবা ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে কবিরাজকে আটক করে থানায় নিয়ে আসি। কর্তৃপক্ষের সাথে কথা বলে লিখিত অভিযোগ পেয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
 

নিউজটি শেয়ার করুণ