মাসদাইরে দেয়াল চাপায় গর্ভবতী নারীর মৃত্যু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার ফতুল্লার মাসদাইরে দেয়াল চাপায় ময়না বেগম নামে এক গর্ভবতী নারীর মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন ওই নারীর বাবা। পায়ে গুরুতর আঘাত পেয়ে তিনি ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।

আজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লার মাসদাইর তালা ফ্যাক্টরী মোড়ে হুমায়ুন মিয়ার জমির দেয়াল সড়কে হেলে পড়ে এ দূর্ঘটনা ঘটে।

নিহত ময়না বেগমের স্বামী রিপন মিয়া জানান, তার স্ত্রী আড়াই মাসের গর্ভবর্তী ময়না বেগম (২৫) ও তার শ্বশুর জিন্নত আলী (৬০) আত্মীয়র বাড়ি থেকে মাসদাইরে তাদের ভাড়া বাসায় রিকশা যোগে ফেরার পথে হুমায়ন মিয়ার জমির কাছে আসা মাত্র পুরনো দেয়াল হেলে পড়ে। রিকশা চালক লাফিয়ে নিরাপদে যেতে পারলেও ময়না ও তার বাবা দেয়ালের নিচে চাপা পড়েন। স্থানীয় লোকজনের সহায়তায় দ্রুত তাদের দুজনকে নগরীর ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ময়নাকে মৃতঘোষনা করেন এবং তার বাবাকে দ্রুত ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করেন।

নিহত ময়না বেগম মাসদাইর তালা ফ্যাক্টরী মোড় এলাকার ফকির চাঁনের বাড়ির ভাড়াটিয়া। তাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার মজিদপুর দয়াহাটি গ্রামে।

এই ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। বিষয়টি যথোপযুক্তভাবে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin