মাসদাইরে তীব্র গ্যাস সংকট, সমাধানে শামীম ওসমানের হস্তক্ষেপ কামনা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

তীব্র গ্যাস সংকটে ভুগছেন সদর উপজেলার মাসদাইরের বাসিন্দারা। এতে রান্নার কাজে সীমাহীন ভোগান্তি পোহাচ্ছেন গৃহিণীরা। কর্মজীবি মহিলারা পড়েছেন আরও বড় ভোগান্তিতে। সারাদিন কাজ করে এসে রাত ২ টা পর্যন্ত অপেক্ষা করতে হয় গ্যাসের জন্য।

তারা দ্রুত তিতাস গ্যাসের চাপ বাড়ানোর জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষ সহ স্থানীয় সংসদ সদস্য নারায়ণগঞ্জ (৪) একে একে এম শামীম ওসমান এর আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

বৃহত্তর মাসদাইরের দক্ষিন মাসদাইর, শেরেবাংলা রোড, গলাচিপা, দেওভোগ, লিচুবাগ, পানির ট্যাংকি, মাসদাইর বাজার, গুদারাঘাট এলাকার আশপাশে ঘুরে দেখা যায় তীব্র গ্যাস সংকট। গৃহিণীদের অভিযোগ সকাল ৬.০০ টা থেকে দুপুর ২.০০ টা পর্যন্ত গ্যাস থাকে না কিন্ত দুপুরের পর থেকে সন্ধ্যা পর্যন্ত ঠিকই থাকে।ফলে সকাল ও দুপুরের রান্না করা থেকে বিরত থাকতে হয়।অনেক কর্মজীবি মহিলারা অনেকেই গভীর রাতে রান্না করে থাকেন সেই খাবার দুপুরের খাবার হিসাবে চালিয়ে দেন।এছাড়া স্বাবলম্বী পরিবারগুলো গ্যাস সিলিন্ডার ব্যবহার করলে ও আতঙ্কেই দিন কাটান। কিছুদিন পরপর সিলিন্ডার বিস্ফোরণের সংবাদ বাড়িয়েছে তাদের আতংক।

মাসদাইরবাসীর আশাবাদ নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একে এম শামীম ওসমান এর হস্তক্ষেপে এই গ্যাস সংকটের সমাধান মিলবে। তাদের দাবী ইতিপূর্বে শামীম ওসমানের হস্থক্ষেপে অনেক নাগরিক সমস্যার সমাধান হয়েছে। এবারও তিনি এই সমস্যা সমাধানে কার্যকর পদক্ষেপ নিবেন বলে বিশ্বাস মাসদাইরবাসীর।

Share on facebook
Share on twitter
Share on linkedin