মাসদাইরে গার্মেন্টস শ্রমিক দম্পতিকে হত্যার হুমকির অভিযোগ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার ফতুল্লা থানার মাসদাইর বাড়ৈভোগের এক গার্মেন্টস শ্রমিক দম্পতিকে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী স্বামী। এ বিষয়ে গতকাল বৃহস্পতিবার ফতুল্লা থানায় অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগী দম্পতি।

মামলার বাদী ভুক্তভোগী স্বামী নারায়নগঞ্জ বুলেটিনকে জানান, আমার স্ত্রী রাশিদা ও অভিযুক্ত সেলিম একই গার্মেন্টসে কাজ করার সুবাধে তাদের মাঝে সখ্যতা গড়ে উঠে। সামাজিক যোগাযোগ মাধ্যম ম্যাসেঞ্জার, ইমো এবং হোয়াটস অ্যাপের মাধ্যমে তারা বিভিন্ন সময় ভিডিও কলে কথা বলে। কিছুদিন পর সেলিম আমার স্ত্রীকে কুপ্রস্তাব দিলে আমার স্ত্রী তা প্রত্যাখ্যান করে এবং সেলিমের সাথে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেয়। পরে সেলিম আমার স্ত্রীর ছবি এডিট করে এবং ভিডিও কলের স্ক্রীনশট বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেবার হুমকি দেয়। আমরা আইনের আশ্র‍য় নেয়ার কথা জানালে তারা বিভিন্নভাবে আমাদেরকে ভয়ভীতি প্রদর্শন করে। সেলিমের প্ররোচনায় এলাকার রমু, রুনা,ফরহাদ, অনিক বিভিন্নভাবে আমাদের ভয়ভীতি প্রদর্শন করে এলাকা ছাড়ার জন্য বল প্রয়োগ করে যাচ্ছে।

নয়ন আরো জানান, গত ২১ শে জানুয়ারী উক্ত আসামীরা আমার কর্মস্থল ফারিহা গার্মেন্টসের সামনে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তদের দাবী না মেটালে আমাকে ও আমার স্ত্রীকে প্রানে মেরে ফেলার হুমকি দেয়। এমতাবস্থায় আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

তিনি অবিলম্বে অভিযুক্তদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিদের সাথে পরামর্শ করে তিনি থানায় অভিযোগ করেছেন বলে জানান।

Share on facebook
Share on twitter
Share on linkedin