মাসদাইরে এনায়েতনগরের নৌকার প্রার্থী আসাদুজ্জামানের গণসংযোগ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আসাদুজ্জামান বৃহত্তর মাসদাইরে গণসংযোগ করেছেন।

আজ বৃহস্পতিবার (৪ নভেম্বর) বিকালে আসাদুজ্জামান স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে বৃহত্তর মাসদাইরে ব্যাপক গণসংযোগ চালান।

এসময় আসাদুজ্জামান মাসদাইরবাসীকে তার নির্বাচনী সালাম জানান। গণসংযোগ শেষে স্থানীয় ছাত্রলীগ আয়োজিত এক পথসভায় বক্তব্য রাখেন সরকারী দলের এই চেয়ারম্যান প্রার্থী। মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের সঞ্চালনায় আয়োজিত পথসভায় আসাদুজ্জামান বলেন, আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে আমার অসমাপ্ত কাজগুলো করার সুযোগ করে দিন।

একটি আদর্শ ইউনিয়ন গড়তে আপনারা আমাকে সমর্থন দিন। পথসভায় জেলা ছাত্রলীগের সেক্রেটারি রাফেল প্রধান বলেন,আমরা নৌকা মার্কাকে জিতাতে একটু সূষ্ঠ নির্বাচনের জন্য কাজ করে যাবো। উক্ত পথসভায় মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ বলেন, শামীম ওসমান এর সিদ্ধান্তই চুড়ান্ত সিদ্ধান্ত। শামীম ওসমান, অয়ন ওসমান যেভাবে বলবে সেই ভাবেই আমরা ছাত্রলীগের নেতাকর্মীরা সেভাবেই কাজ করবো।

বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান প্রধান বলেন, সুষ্ঠ নির্বাচন আয়োজনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ একযোগে কাজ করে যাবে। এসময় আরো উপস্থিত ছিলেন, ৭ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী শাহজাহান মাতবর, ৮ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আতাউর রহমান প্রধান, ৯ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী কামরুল হাসান, যুবলীগ নেতা মিজান সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin