মাসদাইরে অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত চক্রের দুই সদস্য গ্রেফতার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নগরীর মাসদাইরের জামতলা থেকে অস্ত্রসহ সংঘবদ্ধ চক্রের দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এস ময় ডাকাত সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো।

গতকাল বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) মধ্যরাতে ডাকাতির প্রস্তুতিকালে ফতুল্লা মডেল থানার জামতলাস্থ রুপায়ন টাওয়ারের সামনের রাস্তা থেকে ডাকাত সদস্যদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতরা হলো দেওভোগ পাক্কা রোডের মোঃ সেলিমের পুত্র শুভ হাওলাদার(২০) ও পশ্চিম দেওভোগের মৃত স্বপন মিয়ার পুত্র মোঃ বাধন(২২)। এ সময় গ্রেফতারকৃত ডাকাত সদস্যদের নিকট থেকে একটি চাপাতি ও অত্যাধুনিক সুইচ গিয়ার উদ্ধার করে পুলিশ।

ফতুল্লা থানার উপপরিদর্শক ফরহাদ জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে জামতলাস্থ রুপায়ন টাওয়ারের সামনে ধারালো অস্ত্র- সস্ত্রে সজ্জিত হয়ে শুভ হাওলাদার, বাধন ও দেওভোগ বোপারীপাড়ার শিকদার বাড়ীর আমিনুল ইসলামের পুত্র তানভীর সহ অজ্ঞাত নামা আরো ৪/৫ জন ডাকাতি করার জন্য অবস্থান করছিলো। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্তিতি টের পেয়ে অবস্থানরত ডাকাতদলের সদস্যরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ শুভ ও বাধনকে গ্রেপ্তারকরতে সক্ষম হলেও তানভীর সহ ডাকাত দলের অপর সদস্যরা দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার পক্ষ থেকে জানানো হয়, সংঘবদ্ধ চক্রটি দীর্ঘদিন যাবৎ নগরীতে ডাকাতি করে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে। অন্যান্য সদস্যদের আটকে পুলিশের অভিযান চলমান আছে। গ্রেফতারকৃত ডাকাত সদস্যদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin