মাসদাইরের কিশোর গ্যাং এর বিরুদ্ধে মামলা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার ফতুল্লার মাসদাইর বেকারীর মোড়ে কিশোর গ্যাং সদস্যের পাঁচ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে আসামী করে মামলা করা হয়েছে। শুক্রবার সকালে হামলা ও ভাংচূরের ঘটনায় মেহেদী হাসান বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার আসামীরা হলেন,শুক্কুর,জাহিদ,জয়,তুষার ও নাজমুল।

পুলিশ সূত্রে জানা যায় আসামীদের মধ্যে শুক্কুরকে আটক করে আদালতে পাঠিয়েছে পুলিশ। বাকি আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে বলে জানিয়েছে থানা পুলিশ।

উল্লেখ্য দিন দিন অশান্ত হয়ে উঠেছে ফতুল্লার মাসদাইর বেকারী ও পতেঙ্গার মোড় এলাকা। একাধিক কিশোর গ্যাং সদস্য রয়েছে এই এলাকাতে। মাদক বিক্রেতাদের বিরুদ্ধে কথা বলার সূত্র ধরে শুক্রবার সকাল ১১ টার দিকে মেহেদী হাসানের বাড়িতে হামলা চালায় কিশোর গ্যাং সদস্য শুক্কুর ও তার সহযোগীরা। এসময় হামলাকারীরা আশপাশের আরো বেশ কয়েকটি বাড়ি ঘরেও ভাংচূর করেছে।

এব্যাপারে মামলার বাদী মেহেদী হাসান বলেন,তার বড় ভাই এসএম মামুন এলাকায় মাদক বিক্রির বিরুদ্ধে কথা বলেন। এ কারনেই মাদক বিক্রেতারা তার ও তার ভাইয়ের উপর ক্ষিপ্ত ছিলো। শুক্রবার সকাল ১১ টার দিকে কিশোর গ্যাং সদস্য ও মাদক বিক্রেতা শুক্কুর ও তার লোকজন বাড়ি ঘরে হামলা ও লুটপাট চালায়।

এব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো.রকিবুজ্জামান বলেন, এলাকায় কোনো ধরনের সন্ত্রাসী কার্যক্রম আশ্রয় প্রশ্রয় দেয়া হবে না। আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করা হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin