মাসদাইরের অপহৃত স্কুল ছাত্রী ১৮ দিনেও উদ্ধার হয়নি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

অপহরণের ১৮ দিন পেরিয়ে গেলেও নারায়ণগঞ্জ সদর উপজেলার পুলিশ লাইনস স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রী স্বর্ণা রাণী কর্মকারকে (১৭) উদ্ধার করতে পারেনি ফতুল্লা মডেল থানা পুলিশ।

গত ১৫ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে মাসদাইর গোরস্থান এলাকা থেকে অপহরণকারীরা স্বর্ণা রাণী কর্মকারকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় স্বর্ণা রাণী কর্মকারের মা নীলমতি ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগকৃত আসামীরা হলো- পশ্চিম মাসদাইর এলাকার সেলিমের ছেলে বাবু, রহমানের ছেলে আশিক, উত্তর মাসদাইরের আহাদ ও গাবতলীর সীমা।

অপহৃত স্বর্ণা রাণী কর্মকার মাসদাইর গোরস্থান এলাকার বলরাম কর্মকারের কন্যা।

অভিযোগের বরাত দিয়ে অপহৃত স্কুলছাত্রী স্বর্ণা রাণী কর্মকারের মা নীলমতি জানান, আমার মেয়ে পুলিশ লাইনস স্কুলের ৮ম শ্রেনীর ছাত্রী। বিভিন্ন সময়ে সেলিমের ছেলে বাবু আমার মেয়েকে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে প্রেমের প্রস্তাব দিতো। বিষয়টি আমার মেয়ে আমাদেরকে অবগত করলে আমরা বাবুর পরিবারকে সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গের মাধ্যমে অবগত করি। বিষয়টি বাবুর পরিবারকে অবগত করায় বাবু আরও ক্ষিপ্ত হয়ে আমার মেয়েকে আবারও বিরক্ত করতে থাকে। এর সূত্র ধরেই ১৫ সেপ্টেম্বর বাবু তার সহযোগিদের নিয়ে আমার মেয়েকে অজ্ঞাতনামা স্থানে উঠিয়ে নিয়ে যায়।

নীলমতি আরো জানান, অভিযোগের তদন্তকারী অফিসারের গাফিলতির কারণে আমার মেয়ে স্বর্ণা উদ্ধার হয়নি। এথন তিনি ছুটি নিয়ে বসে আছেন। তদন্তকারী অফিসারকে বারবার বলা সত্ত্বে তিনি কোন ব্যবস্থা নেননি।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন বলেন, অভিযোগের তদন্তকারী অফিসার ছুটিতে রয়েছে। আমি দ্রুত অন্য অফিসারকে দায়িত্ব হস্তান্তর করছি।

সূত্রঃ প্রেস নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin