মার্চে না.গঞ্জ সাব রেজিষ্ট্রি অফিসে রাজস্ব আদায় ৭৭ কোটি টাকা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin


আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের অধীন নারায়ণগঞ্জের সাব-রেজিষ্ট্রি অফিসগুলো ৭৭ কোটি ৩৬ লাখ ৭১ হাজার ৯৪৩ টাকার রাজস্ব আদায় করেছে। মঙ্গলবার (৬ এপ্রিল ) জেলা রেজিষ্ট্রার, নারায়ণগঞ্জ মোঃ জিয়াউল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২২ইং সনের মার্চ মাসে নারায়ণগঞ্জ জেলার সাব রেজিষ্ট্রি অফিসগুলোতে মোট দলিল রেজিষ্ট্রি হয়েছে ১২৪৫৮ টি। যার মধ্যে রেজিষ্ট্রেশন ফি বাবদ ৯,৯১,২১,৮৪২/- টাকা, স্ট্যাম্প শুল্ক বাবদ ১৪,৭৮,১৭,৪৬৬/-টাকা, মুল্য সংযোজন কর (মুসক) বাবদ ১,২৯,০০,৬৪৩/- টাকা, উৎস কর ও উৎসে আয়কর (৫৩ এফ.এফ) বাবদ আদায় ২৮,৮০,৯২,৯২৪/-টাকা, কোর্ট ফি বাবদ আদায় ৪,৭১,৮৯০/-টাকা, স্থানীয় সরকার বাবদ সর্বমোট আদায় ২২,৫২,১৩,৯৯১/- টাকা।


বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আইন মন্ত্রণালয়ের আওতাধীন নিবন্ধন অধিদপ্তরের অধিনে জেলা রেজিষ্ট্রার, নারায়ণগঞ্জ মোঃ জিয়াউল হক এর নেতৃত্বে নারায়ণগঞ্জের সাব-রেজিষ্ট্রার অফিস গুলোর কর্মকর্তা-কর্মচারী, দলিল লেখক ও নকলনবিশদের সহযোগিতায় এই রাজস্ব আদায় হয়েছে।


এ বিষয়ে জেলা রেজিষ্ট্রার, নারায়ণগঞ্জ মোঃ জিয়াউল হক এ প্রতিনিধিকে জানান বর্তমান করোনাকালীন মহামারি সময়ে নারায়ণগঞ্জ জেলা রেজিষ্ট্রি ও সাব-রেজিষ্ট্রি অফিসগুলোর কর্মকর্তা কর্মচারীগণ জীবনের ঝুঁকি নিয়ে সরকারের রাজস্ব আদায়ে তৎপর ভূমিকা পালন করেছেন। দায়িত্ব পালনকালে কোন কর্মকর্তা বা কর্মচারী কোভিড-১৯ আক্রান্ত হন নাই।

Share on facebook
Share on twitter
Share on linkedin