মাম ফাউন্ডেশনের উদ্যোগে ব্লিচিং পাউডার বিতরন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের সাবেক মেম্বার মরহুম মীর আব্দুল আউয়ালের নামে প্রতিষ্ঠিত সামাজিক সংগঠন ‘মাম ফাউন্ডেশন’ এর উদ্যোগে দক্ষিন মাসদাইরে ব্লিচিং পাউডার বিতরন করা হয়েছে। আজ বিকেলে এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডে প্রায় ২০০ প্যাকেট ব্লিচিং পাউডার বিতরন করা হয়।

আজ বুধবার (২১ জুলাই) বিকেলে ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয় থেকে এই ব্লিচিং পাউডার বিতরন কার্যক্রম উদ্বোধন করেন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের মেম্বার এবং মাম ফাউন্ডেশনের উপদেষ্টা মীর জাকারিয়া জাকির। এসময় তিনি বলেন, প্রতিবারের ন্যায় এবারও মাম ফাউন্ডেশন পরিচ্ছন্ন এলাকা গড়ার প্রত্যয়ে যে উদ্যোগ নিয়েছে তা অবশ্যই প্রশংসার দাবিদার। আমি আশা করবো মাম ফাউন্ডেশনের পাশাপাশি অন্যান্য সামাজিক সংগঠনগুলোও পরিচ্ছন্ন ওয়ার্ড গড়ায় এগিয়ে আসবে।

ফাউন্ডেশনের প্রেসিডেন্ট মাজহারুল ইসলাম মুন্নার উপস্থিতিতে এসময় আরো উপস্থিত ছিলেন মাম ফাউন্ডেশনের অন্যান্য উপদেষ্টা এবং মেম্বাররা। কার্যালয়ে বিতরন শেষে কোরবানি প্রদান করেছেন এমন মানুষদের বাড়ি গিয়েও ব্লিচিং পাউডার পৌছে দেয়া হয় ফাউন্ডেশনটির পক্ষ থেকে। তাদেরকে অনুরোধ করা হয় তাদের কোরবানির বর্জ্য এবং আঙ্গিনা পরিষ্কার ও জীবানুমুক্ত রাখার জন্য।

Share on facebook
Share on twitter
Share on linkedin