মামুনুল হক, বাবু নগরীকে না.গঞ্জ থেকে নিষিদ্ধ করে দেয়া হবে: সাজনু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বঙ্গবন্ধু দেশকে স্বাধীন করার জন্য ১৩ বছর জেলের ভিতর ছিলো। হেফাজতের প্রেতাত্মারা সেই বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে কথা বলছে। ভাস্কর্য আর মুর্তি এক নয়। কারণ, তারা পকেটে যে টাকা নিয়ে চলে সেই টাকার মেধ্যেও বঙ্গবন্ধুর ছবি আছে তারা তো সেই বিষয়ে কোন কথা বলে না।

রোববার (৩০ নভেম্বর) বিকেলে মহানগর যুবলীগের উদ্যোগে ২নং রেল গেইট সংলগ্ন আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সমাবেশে এ কথা বলেন, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু।

শাহাদাত হোসেন ভূইয়া সাজনু বলেন, যখন কোন মাদ্রাসায় আমার বোন কে ধর্ষণ করা হয়, মাদ্রাসার কোমলমতী ছাত্রদের যখন বলাৎকার করা হয়, তখন তো মামুনুল হক, বাবু নগরীরা কোন কথা বলে না। যে দিন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিবেন আমাদের নেতা শামীম ওসমান যে দিন নির্দেশ দিবেন সে দিন এই মামুনুল হক, বাবু নগরীকে যুবলীগের মাধ্যমে নারায়ণগঞ্জ থেকে নিষিদ্ধ করে দেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি চন্দনশীল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হোসেন নিপু, মহানগর যুবলীগের সহ সভাপতি আমিনুর রহমান শাহীন, অ্যাডভোকেট ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন জুয়েল, ১১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি চঞ্চল মাহমুদ, সাধারণ সম্পাদক ইউসূফ মেম্বার, ১২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সেলিম খান, ১৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহজালাল প্রধান, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ১৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ শাহীন, ১৬নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক কাইউম পারভেজ, ১৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মামুন ভূইয়া, ১৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান সহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin