মামুনুল হক ইস্যুতে হেফাজতের তান্ডবে খোকা জড়িত : কায়সার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার বলেছেন, ‘জননেত্রী শেখ হাসিনার দয়ায় লিয়াকত হোসেন খোকা তিনি এমপি হয়েছেন। তিনি সন্ত্রাসী ও গুন্ডাবাহিনী তৈরি করে লুটপাট চালাচ্ছেন এবং দুঃশাসন কায়েম করেছেন। মামুনুল হককে ঘিরে সোনারগাঁয়ে হেফাজতে ইসলাম যে তান্ডব চালিয়েছিলো তার সাথে এমপি খোকা জড়িত ছিলেন। আওয়ামী লীগ জনগণের আশা ও আকাঙ্খার দল। যারা আওয়ামী লীগে আসতে চায় তাদের অতীত ইতিহাস ঘেঁটে দেখতে হবে। হাইব্রীডদেরকে বিপদের সময় পাশে পাওয়া যাবেনা। যারা ত্যাগী ও দলকে প্রকৃতভাবে ভালোবাসে তারাই দুঃসময়ে পাশে থাকে। আমি সকলের পাশে আছি এবং থাকবো ইনশাআল্লাহ। যারা অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগে নিয়েছেন বিশেষ করে রাসেল আহম্মেদ খোকন সহ সম্পৃক্তদেরকে ধন্যবাদ জ্ঞাপন করছি’।

মহামারী করোনা পরিস্থিতি ও মহাদুর্যোগে উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর নির্দেশে সোনারগাঁ উপজেলা যুবলীগের উদ্যোগে এবং আওয়ামী লীগ নেতা ও জামপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী রাসেল আহম্মেদ খোকনের সার্বিক ব্যবস্থাপনায় সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মাঝেরচর বাস স্ট্যান্ড (হাবিবুর রহমান প্লাজা) থেকে রবিবার (২০ জুন) দুপুরে ইউনিয়নের ৮শ অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তৃতায় আব্দুলাহ আল কায়সার এসব কথা বলেন।

জামপুর মাঝেরচর এমএসজিকে উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও আওয়ামী লীগ নেতা হাজী মোঃ মজিবুর রহমান মোল্লার সভাপতিত্ব এবং আওয়ামী লীগ নেতা ফরিদ ভূঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরিফ, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দীন সাবু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি হাজী আব্দুল মান্নান, আওয়ামী লীগ নেতা মহিউদ্দীন আহমেদ (মোয়াজ্জেম), জামপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মুজিবুর রহমান ভূঁইয়া, হাজী মোঃ সানাউল্লাহ মেম্বার ও মোঃ সুজন মেম্বার সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতা-কর্মীরা উপস্থিত থেকে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin