মামুনুল ইস্যুতে সোনারগাঁয়ের আটক কাউন্সিলর ২ দিনের রিমান্ডে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সোনারগাঁয়ে রিসোর্টে হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে নারীসহ ঘেরাওয়ের ঘটনার পর হেফাজতের সহিংসতা ও অগ্নিসংযোগের ঘটনায় করা মামলায় ফারুক আহমেদ ওরফে তপন নামের এক কাউন্সিলর রিমান্ডে নেওয়া হয়েছে।

রোববার (১৮ এপ্রিল) দুপুরে আদালতে উঠিয়ে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করলে ২ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

রিমান্ডে নেওয়ার সত্যতা নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান।

এর আগে শনিবার রাতে পৌরসভার পৌরভবনাথপুরে তাঁর নিজের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। ফারুক আহমেদ ওরফে তপন সোনারগাঁ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর।

এর আগে সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) খন্দকার তবিদুর রহমান বলেছিলেন, হেফাজতের সহিংসতার মামলায় আসামি সোনারগাঁ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফারুক আহমেদকে শনিবার রাতে পৌরভবনাথপুরে তাঁর নিজের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। এর আগে বৃহস্পতিবার রাতে একই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর গরিবে নেওয়াজকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

৩ এপ্রিল সোনারগাঁয়ের রিসোর্টে হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হককে এক নারীসহ ঘেরাও করা হয়। এ ঘটনায় তাঁর সমর্থকেরা রয়েল রিসোর্টে, স্থানীয় আওয়ামী লীগ কার্যালয় ও আওয়ামী লীগ নেতা-কর্মীদের ঘরবাড়ি ভাঙচুর এবং মহাসড়কে অগ্নিসংযোগ করে নাশকতা চলান। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দুটি ও ক্ষতিগ্রস্ত ব্যক্তিরা বাদী হয়ে পাঁচটি মামলা করেন। মামলায় ৪৪৬ জনের নাম উল্লেখ করে ১ হাজার ৮০০ জনকে আসামি করা হয়েছে। এ পর্যন্ত সাত মামলায় পুলিশ ৬৩ জনকে গ্রেপ্তার করেছে।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ।

Share on facebook
Share on twitter
Share on linkedin