মামলা দিলেন আইভী, বিএনপি দিলে কষ্ট পেতাম না: শাহ্ নিজাম

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

শামীম ওসমান ব‌লে‌ছেন দেশে গভীর ষড়যন্ত্র চলছে। এজন্য আমাদের চোখ-কান সবর্দা খোলা রাখতে হবে। অনেকে আওয়ামী লীগের স্লোগান দেয়: মোশতাকের নেতৃত্বেই কিন্তু বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। নারায়ণগঞ্জে আমরা যারা আওয়ামী লীগ করি, যুবলীগ করি আমরা সকলেই এক পরিবার। আমাদের পরিবারকে দূর্বল করার জন্য, আমার সাংগঠনিক সম্পাদক, আমা‌কে‌ সহ কয়েকজনের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। সেই মামলা বিএনপি দিলেও কষ্ট পেতাম না; কিন্তু মামলা দিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী।

এসময় শাহ্ নিজাম বলেন, দেশে যে ষড়যন্ত্র চলছে তা রূপরেখা হয়তো আইভী দেখেছেন। তাই আমাদের হাইকোর্ট থেকে বেল নিতে হয়েছে।  একই পরিবারের মধ্যে ভাই বোন থাকলে তাদের মধ্যে ভুল বোঝাবুঝি হতেই পারে। আমি দীর্ঘ ৩৬ বছর যাবত শামীম ওসমানের সাথে রয়েছি। তারই দিক নির্দেশনার অপেক্ষায় রয়েছি ।

নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্নার রোগমুক্তি কামনায় দোয়ার আ‌য়োজন করা হয়। অগ্রনী ব্যাংক জোনাল অফিসে ব্যাংক কর্মচারী ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে আয়োজিত ওই অনুষ্ঠানে শাহ্ নিজাম আরও ব‌লেন, মুন্না আমার আদরের ছোট ভাই। তার ভাই বাপ্পির সাথে রাজনীতি করেছি। ঢাকা কিংবা অন্য জায়গায় যখন প্রোগ্রাম হতো তখন দেখা যেত, খাবারের বিল কে দিবে, তখন মুন্না তার ভাইয়ের চোখের ইশারায় দিয়ে দিতো। আমি মুন্নাকে ছোট ভাই হিসেবে দেখি কাউন্সিলর কিংবা নেতা হিসেবে না। যারা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে তারা অসুস্থ হলে শূন্যতা দেখা দেয়। আপনারা সকলেই মুন্নার জন্য দোয়া করবেন, যাতে মুন্না দ্রুত আরোগ্য লাভ করতে পারেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো.কামাল হোসেন, সাধারণত সম্পাদক মো.মাইন উদ্দিন আহম্মেদ বাবুল, নারায়ণগঞ্জ জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি আবদুল কাদির, অগ্রনী ব্যাংক কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিনসহ শ্রমিকলীগ ও ব্যাংক কর্মচারী ফেডারেশনের নেতৃবৃন্দ।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin