মানুষকে ক্ষুধার্ত রেখে অবকাঠামোগত উন্নয়ন মূল্যহীনঃ সিরাজুল মামুন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলা খেলাফত মজলিসের সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ এবিএম সিরাজুল মামুন বলেছেন, দেশের মানুষকে ক্ষুধার্ত রেখে দেশের উন্নয়ন কিংবা গনতন্ত্রের কোন মুল্য নেই।

আজ শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) তেল, গ্যাস, পানির মূল্য বৃদ্ধির প্রস্তাব এবং লাগামহীন দ্রব্যমূল্যের উর্ধগতির প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা এবং মহানগর খেলাফত মজলিস আয়োজিত মানববন্ধনে এবি এম সিরাজুল মামুন বলেন, করোনা পরিস্থিতি এবং লকডাউনের প্রভাবে দেশের মানুষেরা কর্ম হারিয়ে যখন দিশেহারা তখন কতিপয় অসাধু ব্যবসায়ীরা সরকারের সাথে সিন্ডিকেট করে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম লাগামহীনভাবে বাড়িয়ে দিচ্ছে। কিছুদিন আগে তেলের দাম বাড়ানোর পর সরকার আবারও গৃ্হস্থালীর গ্যাস, বিদ্যুত এবং পানির দাম বাড়ানোর পায়তারা করছে। অবিলম্বে তিনি সরকারকে এসব সিদ্ধান্ত থেকে সরে আসার আহবান জানান।

সিরাজুল মামুন বলেন, মহান মুক্তিযুদ্ধের অন্যতম মুলকথা ছিল সাম্য এবং মানবিকতা প্রতিষ্ঠা করা। কিন্তু আজ পর্যন্ত সেই সমাজ প্রতিষ্ঠিত হয়নি। এ সরকার মানুষকে উন্নয়ন আর গনতন্ত্রের গল্প শুনায়। মানুষকে ক্ষুধার্ত রেখে উন্নয়ন কিংবা গনতন্ত্রের কোন মূল্য নেই।

নারায়ণগঞ্জ জেলা খেলাফত মজলিসের সেক্রেটারি মোহাম্মদ ইলিয়াস হোসেনের সসঞ্চালনায় এবং মহানগর সভাপতি ডা. শরীফ মোহাম্মদ মোসাদ্দেক এর সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, মহানগর সেক্রেটারি মাওলানা আহমদ আলী, মুফতি আব্দুল গনি, আব্দুল ওয়াদুদ, নূর মোহাম্মদ, হাফেজ আওলাদ হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin