মাদক বন্ধ করতে টিকটক বন্ধ করুনঃ এসপি জায়েদুল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

মাদক, ভূমি দস্যু ও সন্ত্রাসী যে দলেরই হোক কাউকে ছাড় দেওয়া হবে না বলে কঠোর হুশিয়ারি দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো.জায়েদুল আলম। 

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর)বিকালে সিদ্ধিরগঞ্জ থানা কার্যালয়ে সিদ্ধিরগঞ্জ থানার আয়োজনে ’ওপেন হাউজ ডে’ তে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কঠোর হুশিয়ারি দেন।

পুলিশ সুপার বলেন, পুলিশই জনতা, জনতাই পুলিশ। আমি কোনোদিন অন্যায়কে প্রশ্রয় দেই নি দিবোও না। মাদককে নির্মূল করতে হলে আমাদেরকে পারিবারিক ভাবে সোচ্চার হতে হবে। সিদ্ধিরগঞ্জে কোনো মাদক, ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না। সে যে দলেরই হোক তাকে কোনো প্রকার ছাড় দেওয়া হবে না।

এসপি আরও বলেন,এখন যে কিশোর গ্যাং শুরু হয়েছে,সেটা আপনারা প্রতিরোধ করতে পারবেন।কিশোররা চুলের বিভিন্ন স্টাইল করে টিকটক ভিডিও করে।টিকটক বন্ধ করেন মাদক বন্ধ হয়ে যাবে।মাদক সেবন বন্ধ করতে পারলে এর চাহিদা কমে যাবে,আর চাহিদা কমে গেলে মাদক ব্যবসা কমে যাবে।এটা একা পুলিশ,সাংবাদিক,জনপ্রতিনিধি,রাজনীতিবিদ পারবেনা।যদি অভিভাবকরা চেষ্টা না করেন।

এ সময় জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ নির্মূলে পুলিশ ও জনগণের ভূমিকা, ইভটিজিং, বাল্যবিবাহ, মাদক বিরোধী আলোচনা করা হয়। সেই সাথে অপরাধ নিয়ন্ত্রণে যেকোন সংবাদ পুলিশকে জানিয়ে সহযোগিতার আহবান জানান এসপি জায়েদুল।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুকের সভাপতিত্বে ও সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক ( তদন্ত) ইশতিয়াক আশফাক রাসেল ও সিদ্ধিরগঞ্জ থানার এএসআই আঃ রহিমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ইয়াসিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, নসিক ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, নাসিক ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আলী হোসেন আলা, নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, নাসিকের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম,  স্থানীয় জনপ্রতিনিধি, সমাজসেবক, সূধী সমাজ, শিক্ষক, শিক্ষার্থীসহ সমাজের বিভিন্ন পেশার মানুষসহ সিদ্ধিরগঞ্জ এলাকাবাসী।

সূত্রঃনারায়ণগঞ্জ টুডে

Share on facebook
Share on twitter
Share on linkedin