মাদকাসক্ত ও এইডস রোগে আক্রান্ত দিলীপের সৎকারে টিম খোরশেদ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

এবার পরিবার বিচ্ছিন্ন এক মাদকাসক্তের সৎকারে এগিয়ে এসেছে নারায়ণগঞ্জের আলোচিত কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের টিম। গত বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে ধর্মীয় রীতিনীতি মেনে শেষকৃত্য সম্পন্ন করে টিম খোরশেদের স্বেচ্ছাসেবকবৃন্দ।

এ ব্যপারে কাউন্সিলর খোরশেদ জানান, চাষাড়া পুলিশ ফাড়ির সামনে গত মঙ্গলবার অনেকটা অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে কয়েকজন যুবকের সহায়তায় টিম খোরশেদের সদস্যরা তার চিকিৎসার ব্যবস্থা করে নগরীর ভিক্টোরিয়া হাসপাতালে। চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার মৃত্যুবরণ করেন দিলীপ। অজ্ঞাত এই মানুষ টির পরিচয় উদ্ধার করতে পুলিশ আধুনিক প্রযুক্তির আশ্রয় নেয়। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে জানা যায় দিলীপের পরিচয়। যোগাযোগ করা হয় দিলীপের বোনের সাথে। দিলীপের বোন জানায় অবিবাহিত দিলীপ মাদকাসক্ত হয়ে বাড়ী ছাড়ে। চাষাড়া রেলস্টেশনই ছিল দিলীপের ঠিকানা।

পারিবারিক সূত্রে জানা যায় অনেক চেষ্টার পরও দিলীপকে শোধরানো যায় নি। পরিবারের আর্থিক অবস্থা খারাপ হওয়ায় পুলিশের অনুরোধে টিম খোরশেদই শেষ কৃত্যের কাজ সম্পন্ন করে।

এসময় উপস্থিত ছিলেন টিম খোরশেদের নাজমুল কবির নাহিদ, হাফেজ শিব্বির, আলী সাবাব, আনোয়ার হোসেন, হাফেজ রিয়াদ, মোঃ শহীদ ও নাইম।

Share on facebook
Share on twitter
Share on linkedin