মাদকব্যবসায় বাধা দেওয়ায় হামলার শিকার ব্যবসায়ী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ঝুট সন্ত্রাস ও মাদক ব‌্যাবসায় বাধা দেওয়ার জের ধ‌রে ১নং রেল গেইট এলাকার ৩ গা‌র্মেন্টস এ‌ক্সে‌সো‌রিজ ব‌্যাবসায়ী‌কে হত‌্যার উ‌দ্দে‌শ্যে কু‌পিয়ে মারাত্মকভা‌বে জখম ক‌রে‌ছে ১নং রেল গেইটস্থ রিভার ভিউ মা‌র্কেট, নয়ামা‌টি, টানবাজার ও রে‌লিবাগান এলাকার চি‌হ্নিত ঝুট সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব‌্যবসায়ী সুমন, মতিন, রশিদ ও মাসু‌ম।

প্রত্যক্ষদর্শীদের বিবরন অনুযায়ী গতকাল মঙ্গলবার (২ নভেম্বর ) দুপু‌র ১টার দি‌কে নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল ঘাট হতে আল-জয়নাল প্লাজা ও রিভার ভিউ মার্কেটের গলি দিয়ে টানবাজার রোডে আসার সময় আহতদের পথ‌রোধ ক‌রে চিহ্নিত সন্ত্রাসীরা। পরে দেশীয় অস্ত্র দি‌য়ে তা‌দের এ‌লোপাথারী কুঁপি‌য়ে জখম ক‌রে সন্ত্রাসীরা। স্থানীয় জনতার সহায়তায় আহত‌দের নারায়ণগঞ্জ জেনা‌রেল ভি‌ক্টো‌রিয়া হাসপাতা‌লে চি‌কিৎসা দেয়া হয়। হামলার বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর ম‌ডেল থানায় এক‌টি লি‌খিত অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রেন ১নং রেল গেইট এলাকায় গার্মেন্টস এক্সেসরিজ ব‌্যবসায়ী সজিব রায় অভি।

লি‌খিত অ‌ভি‌যো‌গে তি‌নি উ‌ল্লেখ ক‌রেন, আমরা দীর্ঘদিন যাবৎ ১নং রেল গেইট এলাকায় গার্মেন্টস এক্সেসোরিজ তার ব্যবসা পরিচালনা করে আসছি।

মামলার বিবাদীগণ গত প্রায় ৮/৯ বৎসর যাবৎ অত্র থানাধীন রিভার ভিউ মার্কেট এ বিভিন্ন নেতা কর্মীদের নাম ব্যবহার করে জুট ও গেঞ্জির ব্যবসার আড়ালে সকল প্রকার মাদকের কারবারি পরিচালনা করে আসছে।

উক্ত বিষয়ে আমরা জানতে পে‌রে সামাজিক ভাবে আলাপ আলোচনা করে পর্যায়ক্রমে কয়েকবার তাদেরকে অবৈধ মাদকের ব্যবসা পরিচালনা করতে বাধা নিষেধ করায় আমাদের সকলকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি সহ যেকোন মুহুর্তে আমাদের হত্যা করে লাশ গুম করে দেওয়ার হুমকি প্রদর্শন করে। তারই ধারাবাহিকতায় আজ দুপুরে আমাদের পাশ্ববর্তী ব্যবসায়ী কৃষ্ণা সাহা (৩১), আবদুল খালেক(৩৫), হিরা(২৫), নারায়ণগঞ্জণ টার্মিনাল ঘাট হতে আল-জয়নাল প্লাজা ও রিভার ভিউ মার্কেটের গলি দিয়ে টানবাজার রোড এ আসার সময় পথিমধ্যে দোকানের সামনে উপস্থিত অজ্ঞাতনামা ৪/৫ জন ব্যক্তি দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হ‌য়ে প্রকাশ্য দিবালোকে আমাদের পথ রোধ করিয়া আমরা কোন কিছু বুঝে ওঠার আগেই আমাদের হামলা করে মারাত্মক জখম করে।

এ‌দি‌কে, অ‌ভি‌যো‌গের সত‌্যতা স্বীকার ক‌রে নারায়ণগঞ্জ সদর ম‌ডেল থানার এস.আই না‌হিদ মাসুম ব‌লেন, ‘অ‌ভি‌যোগ পে‌য়ে‌ছি, খুব দ্রুত বিষয়‌টির সুষ্ঠু তদন্ত ক‌রে অ‌ভিযুক্ত‌দের আই‌নের আওতায় আনা হ‌বে। অপরাধী‌দের কোন ছাড় দেওয়া হ‌বেনা।’

Share on facebook
Share on twitter
Share on linkedin