মহানগর স্বেচ্ছাসেবকলীগের ঈদ সামগ্রী বিতরণ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

করোনা পরিস্থিতি মোকাবেলা ও ঈদ উল ফিতর উপলক্ষে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৯ মে রোববার দুপুরে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বন্দরের বালুরচড় বাজার এলাকায় অসহায় ও দুস্থ্যদের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন। আমীর হোসেন, আবুল কালাম, সালেহ আহম্মেদের সহযোগীতায় বিতরণকৃত ঈদ সামগ্রীর মধ্যে ছিল সেমাই, পোলাও চাল, দুধ, চিনি ও তেল।

প্রধান অতিথির বক্তব্যে মো. জুয়েল হোসেন বলেন, গত বছর করোনা শুরু হওয়ার পর থেকে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের দিক নির্দেশনায় সাধারণ মানুষকে সহায়তা থেকে শুরু করে বিভিন্ন কাজে আমরা সম্পৃক্ত রয়েছি। এ বছরেও সেই ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। নেতৃবৃন্দরা সাধারণ মানুষের পাশে এগিয়ে এসেছে।

তিনি আরও বলেন, আমাদের রাজনীতি মানুষের জন্যে। আমাদের কাজই হলো মানুষের সেবা করা। আমাদের নেতা শামীম ওসমান আমাদের এটাই শিখিয়েছেন। মানুষের সেবা করার জন্যে আমাদের নেতাকর্মীরা সব সময় প্রস্তুত। করোনাকালীন সময়ে আমরা ঘরে বসে থাকিনি। আজকে জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে এই মহামারীতে কেউ না খেয়ে মরে নি। যতদিন পর্যন্ত উনি ক্ষমতায় থাকবে উন্নয়ন হতে থাকবে। আপনাদের সবার কাছে অনুরোধ, জননেত্রী শেখ হাসিনা ও আমাদের নেতা জননেতা একেএম শামীম ওসমানের জন্যে দোয়া করবেন।

সাজেদুল ইসলাম খোকনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের আইন বিষয়ক সম্পাদক সজীব মোল্লা কার্যকরি সদস্য আনিস ও সুমন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ।

Share on facebook
Share on twitter
Share on linkedin