মহানগর বিএনপি নেতা মরহুম খোকা মিয়ার পঞ্চম মৃত্যুবার্ষিকীতে স্মরন করেনি কেউ

শেয়ার করুণ

আজ ২রা আগস্ট নারায়ণগঞ্জ মহানগরীর ১৩ নং ওয়ার্ড বি.এন.পি নেতা মরহুম মোঃ খোকা মিয়ার পষ্ণম মূত্যুবার্ষিকী।

ত্যাগী এই নেতার মৃত্যুবার্ষিকীতে দলীয় ভাবে নেই কোন কর্মসুচি। আনেকটা আক্ষেপ নিয়ে পারিবারিক ভাবে প্রতি বছরের মতো এবার ও নিজ বাস ভবন কান্দন মিয়ার বাড়ীতে দোয়ার আয়োজন করা হয়েছে। মরহুম খোকা মিয়ার একমাএ পুত্র মাসুদ মিয়া নারায়ণগঞ্জ বুলেটিনকে জানান, স্থানীয় বি.এন.পি নেতারা বাবার মৃত্যুর পর এই পাচঁ বছরে একবারও তার পরিবারের খোজঁ নিতে আসেনি। তবে স্থানীয় কাউন্সিলর খোরশেদ যুবদল করলেও সবসময় খোঁজ খবর নিয়েছেন।

তিনি আরো জানান, মরহুম খোকা মিয়ার মতো বি.এন.পি ভক্ত নেতা মাসদাইর সিটি এলাকায় আর জম্ম হবে কিনা তা নিয়ে সন্দেহ আছে। নিজের সর্বস্ব উজাড় করে তিনি আমৃত্যু ধানের শীষের জন্য কাজ করে গেছেন। নিজের পকেটের টাকা খরচ করে তিনি তার সহযোদ্ধাদের নিয়ে ঢাকার সকল মিছিল সভা সমাবেশে উপস্থিত হতেন।তার ভিতর কোন পদ পদবীর লোভ ছিল না ছিল শুধু শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ। আজ তিনি নেই কিন্ত তার আচার আচরন আমাদের মাঝে স্মৃতি হয়ে আছে। আমরা যতদিন আছি তার রুহের মাগফেরাত কামনায় দোয়া করে যাবো।

এছাড়া বিএনপি নেতা মরহুম মোঃ খোকা মিয়ার মূত্যু বার্ষিকীতে গভীর শ্রর্দ্ধা জানিয়ে তার রুহের মাগফেরাত কামনা করেছেন বিএনপি নেতা আনোয়ার, মাহাম্মুদ বকুল রানা, মুন্সি আমান উল্লাহ, আইয়ুব আলী, শেখ মোঃ সেলিম, আফতাব, শফি খন্দকার প্রমুখ।

নিউজটি শেয়ার করুণ