মসজিদ ট্রাজেডিতে নিহত সাংবাদিক নাদিমের পরিবারের পাশে কাউন্সিলর শকু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সোমবার (৭ সেপ্টেম্বর) বিকাল ৫টায় ডনচেম্বারে নিজ বাড়িতে সাংবাদিক নাদিম আহম্মেদের স্ত্রী লিমা আহম্মেদ ও তাদের একমাত্র ছেলে নাফি’র কাছে  গদ অর্থ, একটি সেলাই মেশিন, এক বস্তা চাল, তেল ও ডাল তুলে দেন এনসিসি ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু ও তার স্ত্রী দিপা হাসেম পরিবার।

এরপর তিনি প্রতিশ্রুতি দেন, তাদের ৫ বছর বাড়ি ভাড়া মওকুফ ও ছেলে নাফি’র ৯ম শ্রেণী থেকে ডিগ্রী পর্যন্ত পড়াশুনা খরচ বহন করবেন।

উল্লেখ্য, সাংবাদিক নাদিম তার পরিবার নিয়ে কাউন্সিলর শকুর বাড়ির ১০ গজ দূরে তার ফুফু’র বাড়িতেই ভাড়া থাকতেন।

কাউন্সিলর শকু ও তার স্ত্রী দিপা বলেন, নাদিম আহম্মেদ একজন নামাজী ব্যক্তি, ভদ্র ও ভালো মানুষ ছিলেন। নাদিম আমার বাড়ীর পাশে থাকেন, এই বয়সে স্বামী হারিয়েছে স্ত্রী লিমা। ৯ম শ্রেণী পড়ুয়া ছেলে নাফি হারিয়েছে বাবাকে। পত্রিকা দেখলাম, নাদিমের স্ত্রী লিমা বলেছে আমাদের একমাত্র উপার্জনকারী আর নেই। তার এমন বক্তব্যে আমরা কামনা করেনি। তাদের পরিবারের প্রতি আমাদের পরিবারের প্রতিটি সদস্য পাশে থাকবে সারাজীবন। তাদের যে কোন সহযোগিতা বা বিপর্যয়ে কাউন্সিলর পরিবার থাকবে।

কাউন্সিলর আরও বলেন, এটা নিয়ে কোন রাজনীতি নয়। আমি একজন জনপ্রতিনিধি, আমার প্রতিবেশী ফটো সাংবাদিক নাদিম আহম্মেদ পরিবার। তাদের পাশে থাকার জন্য আল্লাহ দরবারের কাছে দোয়া চাই সকলের।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin