মসজিদে বিস্ফোরণের ঘটনায় কাউকে অপব্যাখ্যা দিতে না বললেনঃ শামীম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নগরীর তল্লায় বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনাস্থল পরিদর্শন করেছেন নারায়াঞ্জাঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান ,এই সময় উপিস্থত গণমাধ্যম কর্মীরা তাকে জিজ্ঞেস করেন , উনি কি এই গ্যাস লিকেজ ও এসি বিস্ফোরণ কে কেবল একটি দূঘটনা হিসেবে দেখছে নাকি এটা কোনো নাশকতা হতে পারে ? এর জাবাবে, তিনি বলেন প্রমাণ ছাড়া কোনো কিছু বলা ঠিক না তবে এইটা খুবই আশ্চর্যজনক যে ,গ্যাস লিকেজ আর এসি বিস্ফোরণ হয়ে এক সাথে এতো গুলো মানুষ হতাহত হলো ? মসজিদের ভিতরে যদি লিকেজ হয়ে থাকে তারপর ও এমন বিস্ফোরণ হবার কথা না,কারন একটু পর পর মসজিদের দরজা খোলা হয়েছিলো নিশ্চয় ,তাহলে গ্যাস জমে থাকবে না।আর মসজিদে কেও তো সিগারেট বা আগুন ব্যাবহার করেনা ।

তিনি আরো যোগ করেন ,এই বিষয়ে যারা অত্যন্ত অভিজ্ঞ তাদের মাধ্যমে সুষ্ঠ তদন্ত করানো উচিত । কিন্তু তদন্ত্যর প্রতিবেদন এর আগে কোনো কিছু বলা ঠিক না,এতে মানুষ বিভ্রান্ত হতে পারে অপব্যাখার কারনে।

এছাড়া তিনি হতাহতদের পরিবারের প্রতি শোক জ্ঞাপন করেন ও যারা এই বিস্ফোরণে নিহত ও আহত হয়েছেন তাদের জন্য সবাইকে দোয়া করার আহবান জানান ।

উল্লেখ্যঃ শুক্রবার (০৪ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টায় নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে এসি বিস্ফোরণের ঘটনা ঘটে।এসি বিস্ফোরণের ঘটনায় এ পর্যন্ত আহ্ত হয়েছিলেন ৪০ জন যার মধ্য মারা গেছেন ১১ জন।

Share on facebook
Share on twitter
Share on linkedin