মরহুম মোক্তার ছিলেন সল্পভাষী এক বিনয়ী সমাজসেবক মানুষ – শামীম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ষ্টাফরিপোটারঃ মাসদাইর নিবাসী ও বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী আলহাজ্ব মোঃ মোক্তার হোসেনকে আজ সোমবার ৪/১/২০২১ ইং তারিখ সকাল সাড়ে ১০ ঘটিকায় কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জানাযা নামাজ শেষে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের মাসদাইর কবরস্থানে দাফন করা হয়।জানাযা পূর্বে মরহুমের স্মৃতি চারন করেন নারায়নগঞ্জ- ৪ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব একে এম শামীম ওসমান।

তিনি বলেন মরহুম মোক্তার হোসেন ছিলেন সমাজের দর্পন, একজন ভাল মানুষ। তার কথাবার্তা ও আচার আচরন ছিল শান্ত। তিনি খুব অস্তে কথা বলতেন। আজ তার সন্তানরা এতিম যদি কারো কাছে কোন পাওনা থেকে থাকে তাহলে তাদের নিকট তা পরিশোধ করে দিবেন কেহ তার কাছে পাওনা থাকলে বলবেন। এছাড়া তার সাথে চলা ফেরায় কারো মনে কোন কষ্ঠ পেয়ে থাকলে আল্লাহ ওয়াস্তে ক্ষমা করে দিবেন।


এছাড়াও মরহুমের বন্ধু মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ রবিউল হোসেন, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সামছুজ্জামান, মরহুমের ছোট বেলার বন্ধু ও মাসদাইর বাজার বাইতুল আমান জামে মসজিদ কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ খন্দকার আবুল খায়ের প্রমুখ।

এ ছাড়াও জানাযায় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, শাহজাহান আহাম্মেদ প্রধান, শাহ ফয়েজ উল্লাহ ফয়েজ, মহানগর সেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল হোসেন, শ্রমিক নেতা জিলানী মাতবর, খাজা ইরফান আলী, গিয়াস উদ্দিন গেসু, আলতাফ হোসেন আলতু, মাসদাইর এলাকার সমাজ সেবক সাহাব উদ্দিন খন্দকার,এনায়েতনগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আতাউর রহমান প্রধান, ৭নং ওয়ার্ড মেম্বার আলহাজ্ব জাকারিয়া জাকির, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শাহজাহান মাতবর, মোঃ গোলজার হাজ্বী, মাসদাইর আল আমিন মসজিদ কমিটির সাধারন সম্পাদক হাজ্বী নিজাম মুন্সি, সমাজ সেবক হাজ্বী জাহাঙ্গীর আলম প্রধান, শাহ আলম ভুইয়া,শাহজালাল প্রধান, মাসদাইর সমাজ উন্নয়ন সংসদের সাধারন সম্পাদক সালাম খন্দকার সেলিম, ১৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন ভুইয়া, মহানগর কৃষকলীগ নেতা নুরে ইয়াছিন লেলিনসহ অন্যান রাজনীতি দলের নেতা কর্মীগনরা।জানাযা শেষে কফিনে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা ফুটবল এসোসিয়েশন, আনন্দ ট্রান্সপোর্ট লিমিটেড, বন্ধু পরিবহন, বন্ধন পরিবহন, জেলা সড়ক শ্রমিক ইউনিয়ন নারায়নগঞ্জ চেম্বার অব কর্মাস প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin