মরহুম বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন’র স্বরণে দোয়া ও মিলাদ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের প্রয়াত চেয়ারম্যান প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন এর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) বাদ আসর উপজেলার মোগরাপাড়া সরকারি এইচ জি জিএস স্মৃতি বিদ্যায়তন খেলার মাঠে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের পরিবারের পক্ষ থেকে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন।
দোয়া ও মিলাদ মাহফিলে এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির ভারপ্রাপ্ত আহ্বায়ক আবদুল্লাহ আল কায়সার হাসনাত, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের ছোট ভাই বিশিষ্ট শিল্পপতি মনির হোসেন, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের একমাত্র ছেলে তানভীর হোসেন তাননা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের ছেলে মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ,আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য এএইচএম মাসুদ দুলাল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ রাসেল, সোনারগাঁও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য নাসরিন সুলতানা ঝরা, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য গাজী মজিবুর রহমান, সহ উপজেলার বিভিন্ন এলাকার আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং সর্বস্তরের লোকজন।

মোনাজাত পরিচালনা করেন, সোনারগাঁও উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মুফতি মিজানুর রহমান। দোয়া ও মিলাদ মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

উল্লেখ্য, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন বৃহস্পতিবার গত (২২ জুলাই) দিবাগত রাত সোয়া ৯টায় রাজধানীর গ্রীন রোডস্থ গ্রীন লাইফ হাসপাতালে বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin