মরহুম আ.জলীল মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মিশনপাড়া স্পোর্টস ক্লাব

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

গতকাল ৯ অক্টোবর কাশিপুরের হাটখোলা হাইস্কুল মাঠে ‘স্পোর্টস লাভার্স নারায়ণগঞ্জ’ এর উদ্যোগে অনুষ্ঠিত হলো একদিনব্যাপী মরহুম আলহাজ্ব আব্দুল জলীল মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্ট-২০২০।

প্রাইভেট মেম্বার্স ক্লাব ‘সোলস ক্যাসেল’ এর পৃষ্ঠপোষকতায় আয়োজিত এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ‘মিশনপাড়া স্পোর্টস ক্লাব’। ফাইনালে তারা ‘ভূইয়াপাড়া অল স্টার্সকে’ শ্বাসরুদ্ধকর এক ম্যাচে ৯ রানে পরাজিত করে।

সকাল ৮টা থেকে আয়োজিত এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে তিনটি দল। অপর দলটি হলো ‘স্পোর্টস লাভার্স নারায়ণগঞ্জ’। লীগ পদ্ধতির এই টুর্নামেন্টে প্রতিটি দল একবার করে পরস্পরের মুখোমুখি হয়৷ বিকাল ৫ঃ৩০ টায় শুরু হওয়া ফাইনালে প্রথমে ব্যাট করে মিশন পাড়া স্পোর্টস ক্লাব ১২ ওভারে ৬ ওইকেট হারিয়ে তুলে ৯৮ রান করে। দলের পক্ষে সর্বোচ্চ রান ২২ রান করেন, ইমন । জবাবে ব্যাট করতে নেমে ভালোভাবেই রান তাড়া করছিল ভূইয়া পাড়া অল স্টার্স। কিন্তু শেষ পর্যন্ত তাদের ইনিংস ৮৬ রানেই গুটিয়ে যায়। ফলে নাটকীয় এই ম্যাচে ১২ রানের জয় পায় ‘মিশনপাড়া স্পোর্টস ক্লাব’।

মিশন পাড়া স্পোর্টস ক্লাবের আলিফ ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন। টুর্নামেন্ট সেরা বলার ও সেরা ব্যাটসম্যান নির্বাচিত হন যথাক্রমে একই ক্লাবের সাগর ও ইমন। এছাড়া সেরা ফিল্ডার নির্বাচিত হন স্পোর্টস লাভার্স নারায়ণগঞ্জের সোহান। ফাইনাল ম্যাচ শেষে চ্যাম্পিয়ন টিমের হাতে ট্রফি ও বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক কাশিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেযারম্যান মমিন শিকদার।

আয়োজক কমিটির সভাপতি দেওয়ান নজিব হাসান নিপুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট স্পন্সর ‘সোলস ক্যাসেলের প্রতিষ্ঠাতা ও স্পোর্টস লাভার্স নারায়ণগঞ্জ এর উপদেষ্টা হাজী মাহমুদুল হাসান সোহেল, সাবেক প্যানেল চেয়ারম্যান পুত্র সেলিম ভূইয়া লিখু, শিশু নিকেতন কিন্টার গার্ডেন ও বালিকা উচ্চ বিদ্যালয়ের ভাইস প্রিন্সিপাল জুয়েলী ভূইয়া সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Share on facebook
Share on twitter
Share on linkedin