‘মদ্যপ’ চালক,রিকশায় ধাক্কা দিয়ে উল্টে গেল প্রাইভেট কার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটান নিজেকে ‘অভিজাত’ পরিবারের সন্তান পরিচয় দেওয়া ওই তরুণ। তবে তিনি বাড়ির ঠিকানা কিংবা স্বজনদের ফোন নম্বর দিতে নারাজ

ঢাকার ধানমন্ডিতে একটি বেপরোয়া গতির প্রাইভেট কারের ধাক্কায় আহত হয়েছেন আবুল হোসেন (৫০) নামে এক রিকশাচালক। রিকশায় ধাক্কা দেওয়ার পর গাড়িটিও নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

বৃহস্পতিবার (১৭ মার্চ) রাতে ধানমন্ডি-২৭ এলাকার বাংলাদেশ আই হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। গাড়িটির চালক জাহিদ বিন নুর (৩০) মদ্যপ ছিলেন বলে জানিয়েছে পুলিশ। তাকে আটক করা হয়েছে।

শুক্রবার মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাদিকের বরাত দিয়ে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে অনলাইন গণমাধ্যম ঢাকা পোস্ট।

এসআই সাদিক বলেন, বৃহস্পতিবার রাতে ধানমন্ডি-২৭ নম্বরে বাংলাদেশ আই হাসপাতালের সামনে একটি প্রাইভেটকার বেপরোয়া গতিতে একটি রিকশাকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলের কাছাকাছি টহলে ছিলাম আমরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি রিকশাটি ভেঙে গেছে ও প্রাইভেটকারটি উল্টে আছে। ঘটনাস্থলে গুরুতর আহত অবস্থায় পড়ে ছিলেন রিকশাচালক। তাকে দ্রুত উদ্ধার করে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) পাঠানো হয়। আর ঘটনাস্থল থেকে প্রাইভেটকার চালককে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে চালকের দেওয়া তথ্যের বরাতে তিনি আরও বলেন, তিনি মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। সে কারণে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে এ ঘটনা ঘটে। আটক ব্যক্তির সঙ্গে কথা বলে জানা গেছে, তিনি অভিজাত পরিবারের সন্তান। কিন্তু পরিবারের কারও নাম-পরিচয় বলতে নারাজ। এমনকি ঢাকায় তার বাসা কোথায় সেটিও বলছেন না।

তাকে বার বার পরিবার বা স্বজনদের সঙ্গে যোগাযোগের জন্য বলা হলেও তিনি তা করতে নারাজ বলে জানায় পুলিশ।

এদিকে, আহত রিকশাচালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তার পরিবার থানায় এসে অভিযোগ জানালে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানান এসআই সাদিক।


সূত্রঃ বাংলা ট্রিবিউন

Share on facebook
Share on twitter
Share on linkedin