ভোটারদের মাঝে দারুন সাড়া ফেলছে ১৪নং ওয়ার্ড কাউন্সলর প্রার্থী জর্ডান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin


আগামী ১৬ জানুয়ারি ২০২২ইং আসন্ন নারায়ণগঞ্জ সি‌টি ক‌র্পো‌রেশন নির্বাচন‌কে সামনে রেখে ১৪নং ওয়ার্ড কাউ‌ন্সিলর প্রার্থী আ‌লিফ হাবীব জর্ডান নির্বাচনী গণসংযোগ করেছেন।

গতকাল মঙ্গলবার (০৮ ডি‌সেম্বর) সকা‌লে আ‌লিফ হাবীব জর্ডান তার নির্বাচনী ওয়া‌র্ডের বি‌ভিন্ন এলাকায় গণসংযোগের মাধ্যমে ভোট প্রার্থনা করেন। গণসংযোগকালে ১৪নং ওয়া‌র্ডের সাধারণ মানুষের সাথে কুশলাদি বিনিময় করেন তি‌নি।

জানা গে‌ছে, নির্বাচনে অংশ গ্রহনের উদ্দেশ্যে আ‌লিফ হাবীব জর্ডান বিগত কয়েক বছর ধরে মাঠে ময়দানে কাজ করে যাচ্ছেন। শুধু তাই নয়, এলাকার নিরীহ সাধারণ মানুষদের বি‌ভিন্ন সাহায‌্য সহ‌যোগীতা ক‌রে তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদ-প্রার্থী হওয়ার ঘোষণা দেয়ার পর থেকে ভোটারদের কাছ থেকেও ব্যাপক সাড়া পেয়েছেন তরুন এই সমাজ‌সেবক।

এ‌দি‌কে নির্বাচনী গণসং‌যোগ শে‌ষে ১৪নং ওয়ার্ড কাউ‌ন্সিলর প্রার্থী আ‌লিফ হাবীব জর্ডান বলেন- আমাদের পরিবার রাজনীতির সাথে জড়িত থাকলে ও স্থানীয় নির্বাচনে কখনোই আসিনি, কিন্তু বর্তমানে এলাকাবাসীর উৎসাহ অনুপ্রেরণায় আমি প্রর্থী হবার সিদ্ধান্ত নেই। এলাকাবাসী আমার এবং আমার পরিবারের প্রতি যে ভালবাসা দেখাচ্ছে তাতে আমি মুগ্ধ, স্বচ্ছ, সৎ ও নির্লোভ রাজনীতির কারনে আমাদের পরিবারের যে সুনাম রয়েছে তা আমি এগিয়ে নিয়ে যেতে চাই।

তি‌নি আ‌রো ব‌লেন, আমি সবসময় চেষ্টা করেছি মানুষের পাশে থেকে তাদের সেবা করতে। আমার ১৪নং ওয়ার্ডের এলাকাবাসী কাউন্সিলর প্রার্থী হওয়ার জন্য আমাকে মনোনীত করেছেন। আমার ব্যাক্তিগত ইচ্ছা নয় বরং সামাজিক দ্বায়বদ্ধতা থেকেই আমি নির্বাচনে অংশগ্রহন করছি। এলাকাবাসীর অপরীসিম ভালবাসা আর স্নেহ মমতায় আমি ১৪নং ওয়ার্ডবাসীর সংকটময় এ মুহূর্তে তাদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

‌আ‌লিফ হাবীব জর্ডান আ‌রো ব‌লেন, আমি নির্বাচিত হয়ে জনগনের সেবক হতে চাই। আর এই নির্বাচনের মাধ্যমে ওয়ার্ডবাসীর সেবা করার এটাই একটি সুযোগ। আমার পরিবারের মতো আমিও জনগনের পাশে দাড়াতে চাই। আমি জনগনের সেবক হতে চাই।

উ‌ল্লেখ‌্য, আ‌লিফ হাবীব জর্ডান মরহুম সৈয়দ আলী মাষ্টার এর না‌তি ও বীর মু‌ক্তি‌যোদ্ধা মরহুম আলহাজ্ব হা‌বিবুর রহমান হা‌বিব এর ক‌নিষ্ঠ পুত্র।

Share on facebook
Share on twitter
Share on linkedin