ভিপি বাদলের পক্ষে যুবলীগ নেতা শাহাদাৎ হোসেনের খাদ্য সামগ্রী বিতরণ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

চলছে নারায়ণগঞ্জসহ সারা দেশে সর্বাত্বক লকডাউন। এ অবস্থায় সবচেয়ে করুন হাল নিম্নআয়ের মানুষদের। গতবছরের মতো, এবারও নিজে ও নিজ দলের নেতাকর্মীদের অসহায়দের পাশে সহায়তা নিয়ে দাড়িয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। যিনি ভিপি বাদল হিসেবেই পরিচিত।

শুক্রবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এর ১৯ নং ওয়ার্ডস্থ ফরাজীকান্দা এলাকায় অসহায় দুঃস্থদের মধ্যে খাদ্য উপহার বিতরণ করা হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল এর পক্ষে বন্দর উপজেলা আওয়ামী লীগ নেতা শাহাদাৎ হোসেন এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শাহাদাৎ হোসেন বলেন, আমাদের প্রিয় নেতা ভিপি বাদল ভাইয়ের পক্ষ থেকে আমরা এখন থেকে আগামী প্রায় প্রতিদিন ধারাবাহিত ভাবে অসহায়দের খাদ্য সামগ্রী পৌছে দিবো। আজ প্রায় শ’খানেক প্যাকেট দেয়া হয়েছে। প্রতিটি প্যাকেটে চাল, ডাল, সাবান ও মাস্ক ছিলো।

বন্দর আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, আমাদের নেতা ভিপি বাদল ভাইয়ের নির্দেশ- প্রতিটি এলাকায় এলাকায় খবর নিতে হবে। তিন আমাদের বলেছেন, ছাত্রলীগ, যুবলীগসহ সকলকে নিয়ে অসহায় মানুষের পাশে দাড়াতে। আমরা তারই ধারাবাহিকতায় আজ থেকে এই খাদ্য সামগ্রী দিচ্ছি। এ কার্যক্রম চলমান থাকবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আবদুল হাই, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, সাহাদত হোসেন সবুজ, মনিরুলইসলাম, আরাফত, তাফসর, সাঈদ হোসেন, সানীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ।

Share on facebook
Share on twitter
Share on linkedin