ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদী মিছিলে জাকির মেম্বারের নেতৃত্বে বৃহত্তর মাসদাইরবাসীর যোগদান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফতুল্লা থানা আওয়ামী লীগ নেতা ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড মেম্বার আলহাজ্ব মীর জাকারিয়া জাকির মেম্বারের নেতৃত্বে বৃহত্তর মাসদাইর এলাকা থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ফতুল্লা থানা আওয়ামীলীগ আহুত প্রতিবাদী মিছিলে যোগ দিয়েছে।

আজ শনিবার (১২ ডিসেম্বর ) বিকাল ৩টায় মৌলবাদী, জামাত,ও জঙ্গি গোষ্ঠীর বিরুদ্ধে বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে ফতুল্লা থানা আওয়ামী লীগ আহুত প্রতিবাদ সভায় যোগদান করে এই মিছিলটি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এম সাইফ উল্লাহ বাদলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব এম শওকত আলীর সঞ্চালনায় পঞ্চপটী আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন কিছু উগ্রবাদী বঙ্গবন্ধুর ভাস্কর্যকে ভাংচুর করে দেশকে অস্থিতিশীল করতে চায়। তারা এদেশের উন্নয়নকে ব্যহত করতে চায়। তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে যখন দেশ এখন উন্নয়নশীল দেশ হতে যাচ্ছে তখন এসব অস্থিরতার অপচেষ্টা কোনভাবেই সহ্য করা হবে না। নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একে এম শামীম ওসমানের নেতৃত্বে সকল ষড়যন্ত্র রুখে দেয়া হবে।

বৃহত্তম মাসদাইর থেকে আলহাজ্ব মীর জাকারিয়া জাকির মেম্বারের সাথে এই প্রতিবাদী মিছিলে আরো অংশগ্রহণ করেন বৃহত্তম মাসদাইর আওয়ামী লীগের সভাপতি মোঃ মতিউর রহমান প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক খিদির আহাম্মেদ, আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল,শ্রী প্রদীপ মন্ডল,হাসান আলী, ফতুল্লা থানা আওয়ামী যুব লীগ নেতা মিজানুর রহমান, আব্দুল গাফফার, হাজী মোঃ মোক্তার দেওয়ান, হাজী মোঃ মিঠু,মোঃ রবিউল ইসলাম রানা, আরিফুল ইসলাম, শ্রী বিশ্বজিৎ মন্ডল শুভ, ফতুল্লা থানা আওয়ামী তাঁতী লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ বিল্লাল হোসেন, ফতুল্লা থানা আওয়ামী লীগ নেত্রী নাসিমা আক্তার বিউটি, বৃহত্তম মাসদাইর আওয়ামীলীগ নেত্রী টুকি,ফারহানা,আসমা,মোরজিনা,টুনি,আওয়ামী যুবলীগ নেতা মোঃ মিলন,শ্রী সবুজ মন্ডল,মনির হোসেন,মোঃ নাছির আহাম্মেদ, ছাত্রলীগ নেতা হৃদয়, জুম্মান,সহ অসংখ্য নেতৃবৃন্দ। অসুস্থ থাকায় বৃহত্তম মাসদাইর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল প্রতিবাদ সভায় অংশ গ্রহণ করতে পারেনি, প্রতিবাদ মিছিলে উগ্রবাদী, মৌলবাদী, জামাত, শিবির ও রাজাকারদের বিরুদ্ধে ব্জ্রকন্ঠে প্রতিবাদ জানান দলীয় নেতৃবৃন্দ। প্রতিবাদ সভা শেষে বিশাল একটি বিক্ষোভ মিছিল পঞ্চপটী থেকে ফতুল্লা পরিদর্শন করে পঞ্চপটী আওয়ামী লীগ অফিসে এসে শেষ হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin