ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে রাজপ‌থে ব্যবসায়ীরা: ৪৪টি সংগঠ‌নের মানববন্ধন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে মানববন্ধন করেছে নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাস। শনিবার নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ আয়োজন করা হয়। দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির(এফবিসিসিআই) আহ্বানে নারায়ণগঞ্জে এ আয়োজন করা হয়। উক্ত কর্মসূচিতে ১০টি জাতীয় সংগঠন ও ৩৩টি জেলা ভিত্তিক ব্যবসায়ী সংগঠন অংশগ্রহণ করেন।


নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের সার্বিক তত্বাবধানে ও নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাসের সভাপতি খালেদ হায়দার খান কাজলের সভাপতিত্বে এ আয়োজন করা হয়।

মানববন্ধনে খালেদ হায়দার খান কাজল বলেন, মহামারী করোনাকে উপেক্ষা করে এই শীতের সময় আপনারা উপস্থিত হয়েছেন সকলকে কৃতজ্ঞতা জানাচ্ছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিষয়ে কোন আপোষ নেই, এই জায়গায় কোন প্রশ্ন থাকতে পারে না। কোন মৌলবাদের স্থান বঙ্গবন্ধুর বাংলার মাটিতে হবে না। যতদিন শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকবে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীনতা, তার কন্যা দিয়েছেন পদ্মা সেতু। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু আমাদের আত্মার সাথে মিশে আছেন। আজ আমরা মানববন্ধন করেছি, আগামীতে আমরা মুক্তিযোদ্ধাদের নেতৃত্বে এবং ব্যবসায়ীদের সাথে নিয়ে মৌলবাদীদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে প্রস্তুত আছি।

মানববন্ধনে নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, সাবেক নারী সংসদ সদস্য এ্যাডভোকেট হোসনে আরা বাবলীসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin