ভালো মানের বিদ্যালয়ের বিজ্ঞাপনের প্রয়োজন হয় না- বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আজ বিকাল ৩টায় মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয় এর মাঠ প্রাঙ্গণে নবগঠিত কমিটির উদ্যোগে মিলাদ ও দোয়া এবং শিক্ষার মান উন্নয়ন সম্পর্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগের বন্দর উপজেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম, এ, রশিদ। বিশেষ অতিথি ছিলেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শামসুজ্জোহা এম বি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় এর সভাপতি এবং মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাকসুদ হোসেন। শুভেচ্ছান্তে ছিলেন নবগঠিত কমিটির সভাপতি অধ্যাপক মোঃ শওকত আকবর এবং প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) এ,টি,এম মোতালিব।

প্রধান অতিথি এম, এ, রশিদ তার বক্তব্য প্রদান কালে বলেন, “মহৎ ব্যক্তিরাই মহৎ কাজে হাত দেয়।স্কুল প্রতিষ্ঠান এর কাজ করা অত্যন্ত সওয়াব এর কাজ।ভালো মানের বিদ্যালয় এর বিজ্ঞাপন এর প্রয়োজন হয় না।আমি বিশ্বাস করি নতুন কমিটি তাদের গুনাবলী দিয়ে এই বিদ্যালয় কে একটি ভালো মানের বিদ্যালয় এর পর্যায়ে নিয়ে যাবে।এর জন্য যতরকম সহযোগিতা প্রয়োজন আমি করার চেষ্টা করবো। তিনি আরো বলেন, অতীত নিয়ে আমি ঘাটাঘাটি করতে চাই না,এই নতুন কমিটি আপনাদের কাছে আমানত। এই আমানত আমাদের রক্ষা করতে হবে। মাননীয় এম পি মহোদয় নারায়ণগঞ্জ ৫ আলহাজ্ব এ, কে এম সেলিম ওসমান এর নির্দেশে ৩ জন চেয়ারম্যান এবং মান্যগণ্য ব্যক্তিদের সামনে সভাপতিকে দায়িত্ব দেয়া হলো”।

অনুষ্ঠানের সভাপতি আলহাজ্ব মাকসুদ হোসেন চেয়ারম্যান বলেন, এই বিদ্যালয় নিয়ে আমাদের প্রত্যাশা পূরণ এর সময় হয়েছে, বিদ্যালয় এর উন্নয়নে রশিদ চেয়ারম্যান সহ আর ২ জন চেয়ারম্যান কে যে কোন সময় কাছে পাবো।বন্দর ইউনিয়ন এর সকল চেয়ারম্যান আমার ভাইয়ের মত,যে কোন দরকারে আমি তাদের কাছে পাই।নবগঠিত সভাপতি খুব দক্ষ। আর রশিদ চেয়ারম্যান এর প্রশাসনিক জ্ঞান অত্যন্ত মজবুত। বিদ্যালয় এর শিক্ষার মান উন্নয়ন এর আশাবাদ ব্যক্ত করে কমিটির সকল সদস্য কে আন্তরিক ভাবে কাজ করে যাওয়ার আহবান জানাই এবং তাদের প্রতি শুভকামনা”।

আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মাহমুদুল হাসান শুভ,শামসুজ্জোহা এম বি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) সাইফুল আলম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মদনপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব এম এ সালাম,ধামগর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মাসুম,সাবেক নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন, বিশিষ্ট সমাজ সেবক মোঃ রহমান,শুভ সহ অন্যান্য মান্য ব্যক্তিবর্গ।

Share on facebook
Share on twitter
Share on linkedin