ভক্ত,শুভাকাঙ্ক্ষী আর না.গঞ্জবাসীর ভালোবাসায় ৩৩ এ পদার্পণ অয়ন ওসমানের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী ওসমান পরিবারের অন্যতম সদস্য, নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের একমাত্র ছেলে অয়ন ওসমান ২১ নভেম্বর ৩৩ বছরে পা রেখেছেন। করোনাকালীন সময় হওয়ায় বড় ধরনের জন্মদিনের শুভেচ্ছা জানাতে না পারলেও হাজার হাজার ভক্ত শুভানুধ্যায়ী ও নারায়ণগঞ্জবাসীর দোয়া, ভালোবাসা আর জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি।

২১ নভেম্বর রাত ১২ টা ১ মিনিট থেকেই মুঠোফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানাতে শুরু করেন নারায়ণগঞ্জের তরুন প্রজন্মের এই প্রতিনিধিকে সর্বস্তরের মানুষ। রাজনৈতিক পরিবারের সন্তান অয়ন ওসমান রাজনীতির বাইরে থেকেই নারায়ণগঞ্জের মানুষের সেবা করার ব্রত নিয়ে অসহায়দের পাশে আছেন সব সময়। আসহায় মানুষের কাছে আস্থার আরেক নাম অয়ন ওসমান।

করোনা মহামারীর কারনে জন্মদিনে ঘরোয়াভাবে আয়োজন করে তাকে চমকে দিয়েছেন পরিবারের সদস্যরা। ঘরোয়া এই আয়োজনে অংশ নিয়েছেন তার পরিবার, আত্মীয় ও বন্ধুরা।

ঘরোয়া আয়োজনের পাশাপাশি জন্মদিনে তার জন্য বিভিন্ন স্থানে দোয়া ও মিলাদও অনুষ্ঠিত হয়েছে। জন্মদিনে অয়ন ওসমানের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও উজ্বল ভবিষ্যত কামনা করে জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা।

তরুনদের জন্য আধুনিক নারায়ণগঞ্জ বিনির্মানে অয়ন ওসমান থাকবে নারায়ণগঞ্জের তরুনদের পাশে এই প্রত্যাশা নারায়ণগঞ্জের তরুনদের। শুভ হোক অয়ন ওসমানের পথ চলা।

Share on facebook
Share on twitter
Share on linkedin