ব্যতিক্রমী উদ্যোগে শোক দিবস পালন করলো দ.মাসদাইর আওয়ামীলীগ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দ. মাসদাইর খানকার মোড়ে দুস্থ্যদের মাঝে ত্রান বিতরণ করে ভিন্নভাবে শোক দিবস পালন করেছে এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন।

আজ রবিবার (১৫ আগস্ট) সকালে স্থানীয় আওয়ামীলীগের উদ্যোগে দুস্থ্যদের মাঝে ত্রান বিতরণ করা হয়। ফতুল্লা থানা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ মীর জাকারিয়া জাকিরের সভাপতিত্বে উক্ত ত্রান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রান বিতরন করেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম শওকত আলী। ত্রান সামগ্রীর ভিতর ছিল ৫ কেজি চাল,১ লিটার ভোজ্য তেল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ কেজি ডাল এবং ১ কেজি লবন। আয়োজক কমিটির পক্ষ থেকে জানানো হয় প্রায় ৫০০ জনকে এই ত্রান সহায়তা দেয়া হয়।

ত্রান বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল, ফতুল্লা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক হাজী রাজিব হাসান মিঠূ, ফতুল্লা থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক বিউটি আক্তার, আওয়ামী লীগ নেত্রী ফারহানা আক্তার, যুবলীগ কর্মী রবিউল ইসলাম রানা, বিল্লাল হোসেন সহ অন্যান্য নেতাকর্মী।

Share on facebook
Share on twitter
Share on linkedin