ব্যক্তিগত আক্রোশ থেকেই আমার নামে মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছেঃ রনি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ব্যক্তিগত আক্রোশ থেকে থানা কমিটি গঠন নিয়ে একটি স্বার্থান্বেষী মহল মিথ্যা প্রোপাগান্ডা ছড়াচ্ছে বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি।

গতকাল বৃহস্পতিবার (৫ নভেম্বর ) রাতে নারায়ণগঞ্জ বুলেটিনকে দেয়া এক সাক্ষাৎকারে রনি এসব কথা বলেন।

সাক্ষাৎকারে রনি বলেন ইদানীং লক্ষ্য করা যাচ্ছে ফতুল্লা থানা ছাত্রদলের কমিটি গঠন নিয়ে বিভিন্ন অভিযোগ করা হচ্ছে। আমি দায়িত্ব নিয়ে বলতে চাই কমিটি গঠনের ক্ষেত্রে আমরা ত্যাগী,পরিক্ষীত, সাহসী এবং প্রকৃত ছাত্রদেরকেই মূল্যায়ন করেছি। ২১ সদস্যের কমিটিতে সবচেয়ে যোগ্য প্রার্থীদেরকেই স্থান দেয়া হয়েছে। যেহেতু কমিটির সদস্য সংখ্যা সীমিত এবং নির্দিষ্ট তাই অনেকে যোগ্যতাসম্পন্ন থাকলেও আমরা স্থান দিতে পারিনি।

ফতুল্লায় তার বিরুদ্ধে মিছিলের ব্যপারে জানতে চাইলে রনি বলেন ওই মিছিল ছাত্রদলের কোন মিছিল ছিল না কিংবা ছাত্রদলের বিরুদ্ধেও কোন মিছিল ছিল না। এটা ছিল সম্পুর্ন ব্যক্তিগত আক্রোশের বশবর্তী হয়ে একটি মিছিল। মিছিলে অংশগ্রহণকারী কেউ ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত নয়। স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের সহায়তায় কিছু দলছুট কর্মী এই নোংরা খেলায় মেতেছে।

সবশেষে রনি জানান এই কমিটি গুলো কেন্দ্রীয় ছাত্রদলের নির্বাহী কমিটি থেকে অনুমোদিত হয়ে এসেছে। অনেক কেন্দ্রীয় নেতার মূল্যায়নের পরে চুড়ান্ত ভাবে কমিটি দেয়া হয়েছে। তাই এই কমিটির গ্রহনযোগ্যতা নিয়ে প্রশ্ন করাটা অবান্তর। নবনির্বাচিত কমিটি নিয়ে আগামীতে গনতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে জেলা ছাত্রদল অগ্রনী ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন জেলার এই শীর্ষ ছাত্রদল নেতা।

Share on facebook
Share on twitter
Share on linkedin