বৈশাখী রেস্তোরাঁ ও ঘরোয়া বিরিয়ানি হাউজ’কে জরিমানা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

করোনার সংক্রমণরোধে সরকার ঘোষিত ৭ জেলায় লকডাউন চলছে। তার মধ্যে অন্যতম নারায়ণগঞ্জ জেলা। লকডাউনের বিধি নিষেধ অনুযায়ী হোটেল, রেস্তোরাঁতে টেক ওয়ে সার্ভিস বা পার্শেল খাবারের ব্যবস্থার কথা উল্লেখ আছে। কিন্তু সেই নিষেধাজ্ঞা অমান্য করায় নগরীর ‘বৈশাখী রেস্তোরাঁ ও ঘরোয়া বিরিয়ানি হাউজ’কে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে বৈশাখী রেস্তোরাঁকে ২০ হাজার টাকা ও বিরিয়ানি হাউজ ১৫ হাজার টাকা জরিমানা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সাইদুজ্জামান হিমু।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সাইদুজ্জামান হিমু লাইভ নারায়ণঞ্জকে বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী হোটেল, রেস্তোরাঁয় টেক ওয়ে সার্ভিস বা পার্শেল খাবার ব্যবস্থার পরিবর্তে হোটেলে বসিয়ে খাওয়ানোর অপরাধে সদর উপজেলার ২ টি রেস্তোরাঁকে বৈশাখী রেস্তোরাঁকে ২০ হাজার টাকা ও ঘরোয়া বিরিয়ানি হাউজকে ১৫ হাজার টাকা জরিমানার আওতায় আনা হয়েছে। এ সময় দুটি রেস্তোরাঁকে সিলগালা করে দেয়া হয়।

তিনি বলেন, চাষাড়া মোড়ের অন্যান্য হোটেল গুলোতে গিয়ে সরকারি নির্দেশনা পালন করতে দেখা যায়। সরকারি নির্দেশনা পালন করার জন্য তাদের ধন্যবাদ জানায় ভ্রাম্যমাণ আদালত। পুরো জেলায় প্রতিদিন জেলা প্রশাসনের ২০ টি মোবাইল টিম নিরলস কাজ করে যাচ্ছে মানুষকে সচেতন করে বিধিনিষেধ পালন করতে।

Share on facebook
Share on twitter
Share on linkedin