বুধবার শহরের যে সব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

শীতকালীন সংরক্ষণ কাজের জন্য ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে নারায়ণগঞ্জ শহরের কিছু এলাকায়। বুধবার (৬ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (ডিপিডিসি)। সাময়িক এই অসুবিধার জন্য সকলের সহযোগিতা চেয়ে গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছে ডিপিডিসির এনওসিএস নারায়ণগঞ্জ (পূর্ব) বিভাগ।

এক বিজ্ঞপ্তিতে ডিপিডিসি জানায়, খানপুর ৩৩/১১ কেভি গ্রীড উপকেন্দ্রে টি-১ ট্রান্সফর্মার ও আনুষাঙ্গিক ১১ কেভি বাস ও ব্রেকারের সংরক্ষণ কাজের জন্য খানপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্র হতে শীতকালীন সংরক্ষণ কাজের জন্য খানপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্র হতে খানপুর, ঈশাখা রোড, নিউ হাজীগঞ্জ, মিশনপাড়া ১১ কেভি ফিডারসমূহ সকাল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে বার একাডেমী, বিআরটিসি ডিপো, চিলড্রেন পার্ক, জোড়া পানির টাঙ্কি, বৌ বাজার, ব্যাংক কলোনী, সর্দার পাড়া, রেল লাইন, চামার বাড়ী, নাবা স্কুল, তল্লা সুপারীবাগ, আইইটি স্কুল, হাজীগঞ্জ বাজার, মুক্তিযোদ্ধা সড়ক, পেপার মিল, মুলিবাশের মোড় চেয়ারম্যান বাড়ী, ওয়াবদারপুল, আজমেরীবাগ, মডেল গার্মেন্টস, নবাব সলিমুল্লাহ রোড, ডনচেম্বার, এসি মসজিদ, উত্তর চাষাড়া, মিশনপাড়া, রামবাবুর পুকুরপাড়, বাগেজান্নাতের গলি, কিল্লারপুল, শীতলক্ষা হাউজিং, বরফকল, নগর খানপুর, তল্লা ও তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানায়।

ডিপিডিসি জানায়, বর্ণিত এলাকার সম্মানিত গ্রাহকদের অবগতির জন্য ডিপিডিসি`র আইসিটি দপ্তর হতে এসএমএস প্রদান ও মাইকিং করা হবে।

সূত্রঃপ্রেস নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin