বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্কের ভিডিও ফেসবুকে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বিয়ের কথা বলে প্রেমিকাকে ডেকে এনে প্রেমিকার সাথে শারীরিরক সম্পর্ক সহ তা মোবাইল ফোনে ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবার অভিযোগে হাসান (২২) নামের যুবককে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। শনিবার (১০জুলাই) দিবাগত ভোর রাতে তাকে ফতুল্লার দেওভোগ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ভুক্তভোগী কলেজ ছাত্রী বাদী হয়ে লম্পট প্রেমিক হাসানকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত হাসান পটুয়াখালি জেলার ধুমকি থানার কুখালী কার্তিকপাশা গ্রামের ছোবহান তালুকদারের পুত্র ও ফতুল্লা থানার দেওভোগ মাদ্রাসা সংলগ্ন শাকিল মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।

বাদীর লিখত এজাহারের ভিত্তিতে জানা যায়, বাদী এবং গ্রেফতারকৃত হাসান এক সময় ঢাকার খিলগাঁও থানার তিলপাড়া ২২ নং সড়কে পাশাপাশি বসবাস করতেন। সে সুবাধে দুই বছর পূর্বে তাদের মধ্যে এক সময় প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তা জানাজানি হলে লম্পট হাসান ও তার পরিবারের সদস্যরা উক্ত এলাকা ছেড়ে ফতুল্লার থানার দেওভোগস্থ বর্তমান ঠিকানায় চলে আসে। চলে আসার পরে ও তাদের মধ্যে সম্পর্ক রয়ে যায়। তারা এ সময়ের মধ্যে বিভিন্ন স্থানে ঘুরতে যেতো। এরই ধারাবাহিকতায় ২১ মে তারিখ সকালে বিয়ের কথা বলে হাসান ডেকে নেয়। প্রেমিক দেখতে পায় যে ঐ বাসায় কেউ নেই। বাসায় কেউ না থাকার কারণ জিজ্ঞেস করলে হাসান জানায় বাসার লোকজন বাইরে আছে কিছুক্ষন পরে আসিবে। এক পর্যায়ে হাসান তাকে তার বড় ভাইয়ের শোবার ঘরে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে একাধিক বার শারীরিক সম্পর্ক করে। হাসান শারিরীক সম্পর্কের দৃশ্য গোপনে মোবাইল ফোনে ধারণ করে। সন্ধ্যা পর্যন্ত বাসার লোকজন না আসায় প্রেমিকা চলে যেতে চায়। ওই সময়ে সে মোবাইলে ধারণকৃত ভিডিও ফুটেজ দেখিয়ে তার কথা অবাধ্য হলে ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেওয়া ভয় দেখায়। কিন্তু ৭ জুন গ্রেফতারকৃত হাসান অচেনা পাখি নামক একটি ফেক আইডি থেকে মোবাইলে ধারনকৃত উক্ত শারীরিক সম্পর্কের ভিডিও ফুটেজ ফেসবুকে আপলোড করে ছেড়ে দেয়।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, ভুক্তভোগী মেয়টির নিকট থেকে অভিযোগ পেয়ে ঘটনার সত্যতা পাওয়ায় তা মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। অভিযুক্ত প্রেমিক হাসানকে গ্রেফতার সহ মেলামেশার দৃশ্য ধারন করার মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়েছে।

সূত্রঃ নিউজ নারায়াণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin