বিসিকের জলাবদ্ধতার স্থায়ী সমাধানের লক্ষ্যে জনপ্রতিনিধিদের খাল পরিদর্শন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বিসিক শিল্পনগরীর জলাবদ্ধতার স্থায়ী সমাধানের লক্ষ্যে এনায়েতনগর ইউনিয়ন পরিষদ এবং সিটি কর্পোরেশনের জনপ্রতিনিধিরা কল্যান্দী খাল পরিদর্শন করেছেন।
আজ বুধবার (২৫ নভেম্বর ) এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান, সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, সিটি কর্পোরেশনের প্রকৌশলী খালটি পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে জন প্রতিনিধিরা জানান নগরীর পানি নিষ্কাশনের অন্যতম এই খাল দীর্ঘদিন তদারকির অভাবে খালটি তার গতি পথ হারিয়েছে। শিল্প কারখানার বর্জ্য, প্রভাবশালীদের খাল দখলের কারনে খালটির স্বাভাবিক পানি প্রবাহ বাধাগ্রস্ত হচ্ছে। যার ফলে অতি বৃষ্টিতেই জলাবদ্ধতার সৃষ্টি হয়। ফলে বৃহৎ এই শিল্পাঞ্চলের মানুষের দুর্ভোগ পোহাতে হয়।

তারা আরও জানান ভেকুর সাহায্যে খাল খননের মাধ্যমে এবং খালের দখল কৃত অংশ উদ্ধার করার মাধ্যমে খালটিকে পানি নিষ্কাশনের উপযোগী হিসেবে গড়ে তোলা হবে। আর এই কাজে এনায়েতনগর ইউনিয়ন পরিষদ ও সিটি কর্পোরেশন সমন্বয়ের মাধ্যমে কাজ করবে।

খাল পরিদ র্শনের সময় আরো উপস্থিত ছিলেন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৮ নং ওয়ার্ড মেম্বার আতাউর রহমান প্রধান, ৭ নং ওয়ার্ড মেম্বার মীর জাকারিয়া জাকির ও সংরক্ষিত নারী মেম্বার রোজিনা আক্তার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Share on facebook
Share on twitter
Share on linkedin